আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ৩ এপ্রিল ২০২৪ ০৫:৩০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাই থানার একটি হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোক্তার হোসেন (৫০) কে ১২ বছর পর গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে মঙ্গলবার রাতে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ এর একটি দল।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারি পরিচালক নুরুল আবছার জানান, ২০১২ সালের অক্টোবরে চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠানালা এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজনকে চুুরি ও চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় ১৫ থেকে ১৭ জনকে আসামি করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় মামলা করেন। ওই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোক্তার হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন পুরাতন কাস্টমস এলাকায় অভিযান চালিয়ে মোক্তার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম বলেন, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোক্তার হোসেনকে র‌্যাব-৭ গ্রেপ্তার করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মিরসরাই থানায় তাকে হস্তান্তর করেছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।