আজ মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ৪ঠা আষাঢ় ১৪৩১
ফটিকছড়িতে সংবর্ধনায় আল্লামা মামুনুল হক

ইসলামের শত্রুদের সাথে কোন আপোষ নয়

নিজস্ব প্রতিবেদক, ফটিকছড়ি : | প্রকাশের সময় : সোমবার ৩ জুন ২০২৪ ০৭:২৭:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব, সদ্য কারামুক্ত মাওলানা মামুনুল হক বলেছেন, কোন অপরাধ করি নাই। ইসলামের পক্ষে কথা বলতে গিয়ে জেলে যেতে হয়েছে। সেখানে দীর্ঘ বন্দী দশায় নানা ভাবে নির্যাতনের শিকার হয়েছি। মনে রাখতে হবে  ইসলামের বিরুদ্ধে পদে পদে ষড়যন্ত্র চলছে- চলবে। এ অবস্থায় আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ইনশাল্লাহ, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীনের ঝান্ডা সমুন্নত রাখতে প্রয়োজনে নিজের জীবন বিলিয়ে দিতে কুন্ঠা বোধ করবো না। 

তিনি আরো বলেন, এ দেশে নাস্তিক্যবাদকে রুখতে তাওহীদি জনতা কখনো পিছপা হবেনা। এদেশে ইসলামকে উপড়ে ফেলার যে সকল ষড়যন্ত্র চলছে তা রুখে দেয়ার জন্য যদি, কারাভোগের থেকে বড় ত্যাগ ও কোরবানের প্রয়োজন হয় আমরা সে ত্যাগ ও কোরবান দিতে প্রস্তুত রয়েছি। যদি সন্তানদেরকে এতিম করতে হয়, স্ত্রীকে যদি বিধবা করতে হয়, মায়ের বুক যদি খালি করতে হয়। মায়ের বুক খালি করতে ও নিজের কলিজার টুকরা সন্তানদের মাটির নিচে পুতে ফেলতে হয় সে জন্য প্রস্তুত রয়েছি কিন্তু ইসলামের জন্য ইসলামের কোন শত্রুর সাথে, কোন নাস্তিক্যবাদের সাথে আপোষ করতে এক মুহুর্তের জন্য প্রস্তুত নই। 

 

সোমবার (৩ জুন) বিকালে ফটিকছড়ির আল জামেয়া ইসলামিয়া আজিজুল উলুম (বাবুনগর) মাদ্রাসা মাঠে  সদ্য কারামুক্ত হেফাজত নেতাদের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এতে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলামের আমীর মাওলানা শাহ মুহিবুল্লাহ বাবুনগরী। বাবুনগর মাদ্রাসার শিক্ষক মুফতি ইকবাল আজিমপুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন মুফতি সাখাওয়াত হোসেন রাজি, মাহমুদুল হাসান গুনবী, মুফতি হারুন ইজাহার, মাওলানা আতাউল্লাহ আমিন, মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মাওলানা খোরশেদুল আলম কাসেমী, আজিজুল হক ইসলামাবদী প্রমুখ।