আজ রবিবার ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ই আশ্বিন ১৪৩১
চট্টগ্রাম- ১ (মিরসরাই)

‘স্বতন্ত্র প্রার্থী মুজিব কোট পড়ে নৌকার বিরুদ্ধে কাজ করছে' মাহবুব উর রহমান রুহেল

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : মঙ্গলবার ২ জানুয়ারী ২০২৪ ০৮:০০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

'বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকা। শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের প্রতীক নৌকা। গত ১৫ বছর সারা দেশে যে পরিমাণ উন্নয়ন কার্যক্রম হয়েছে তার ধারাবাহিকতা রক্ষা করার জন্য আপনারা নৌকায় ভোট দিবেন। সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুজিব কোট পড়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নিয়ে নৌকার বিরোধিতা করছেন। তিনি বিভিন্ন জায়গায় নিজেকে শেখ হাসিনার প্রার্থী বলে প্রচারণা করছেন। যা প্রপাগান্ডা ছাড়া আর কিছু নয়।' দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাহবুব উর রহমান রুহেল (নৌকা) ভোটারদের নিয়ে উঠান বৈঠকে এমন মন্তব্য করেন।

মঙ্গলবার (২ জানুয়ারী) দিনব্যাপী মিরসরাই পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠকে অংশ নেন রুহেল।

মাহবুব উর রহমান আরো বলেন, 'আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মিরসরাইতে কোন কৃষি জমিতে শিল্প কারখানা করতে দেয়নি। আমি এমপি হলে একই ভাবে কৃষি জমি রক্ষার জন্য উদ্যোগ নেবো। কৃষি জমি রক্ষা করে টেকসই উন্নয়নে কাজ করবো। অর্থনৈতিক অঞ্চলে গভীর নলক‚প বসিয়ে যারা পানি তুলছে তা বন্ধ করে দেবো। ভ‚গর্ভস্থ থেকে পানি না তুলে প্রাকৃতিক উৎস থেকে পানি ব্যবহারের জন্য শিল্পপ্রতিষ্ঠানের মালিকদের সহযোগিতা করবো। স্বতন্ত্র প্রার্থী কখন আওয়ামী লীগ করতো না; সে করতো আমি লীগ। তিনি বিএনপি নেতার ছেলে এক মাফিয়াকে নিয়ে ঘুরছেন। নির্বাচনে কালো টাকা ছড়াচ্ছেন। আর নিজেকে শেখ হাসিনার প্রার্থী বলে গুজব ছড়াচ্ছেন। তিনি ক্ষমতায় আসলে কেউ বাড়ি ঘরে ঘুমাতে পারবেন না।’

এসময় আরো বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, সাবেক মেয়র এম শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদ দৌলা, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন, আনোয়ার হোসেন চৌধুরী সুজন, মোজাহের হোসেন চৌধুরী সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার এনামুল হক, মিরসরাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুল আবছার সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুল ইসলাম, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো. ফরহাদ হোসাইন, যুবলীগ নেতা রিয়াজ উদ্দিন, পৌরসভার কাউন্সিলর ইলিয়াছ হোসেন লিটন, জহির উদ্দিন, জামাল উদ্দিন লিটন, ওসমান গনি, আল ফাইহাত সংগ্রাম।