আজ বুধবার ১৫ মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

১১তম ডায়াবেটিক মেলার সমাপনী অনুষ্ঠান

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : বুধবার ১৫ ফেব্রুয়ারী ২০২৩ ১১:৪২:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের উদ্যোগে ১১তম ডায়াবেটিক মেলা ২০২৩ এর সমাপনী অনুষ্ঠান সম্প্রতি সম্পন্ন হয়েছে। সমিতির সহ–সভাপতি এস এম শওকত হোসেনের সভাপতিত্বে এতে সেরা স্টল ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সমিতির সভাপতি ও আইন কলেজের অধ্যক্ষ অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী।

 

তিনি বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকলে মানব কল্যাণমুখী যে কোন কাজে অগ্রগতি সম্ভব। বিশ্ব মানের সর্বাধুনিক উন্নত চিকিৎসা সেবা প্রদান এবং মনোরম পরিবেশে প্রশিক্ষিত চিকিৎসক, সর্বাধুনিক চিকিৎসা সরঞ্জামের মাধ্যমে মানব সেবার ব্রত নিয়ে কাজ করছে এই ডায়াবেটিক হাসপাতাল। আগামী বছর ১২তম ডায়াবেটিক মেলা আরো বৃহদাকারে করার পরিকল্পনা নিয়েছি।

 

 

সমাপনী বক্তব্যে এস এম শওকত হোসেন বলেন, এইবার মেলার পাশাপাশি ১ম দিন সায়েন্টিফিক সেমিনার আয়োজন করা হয়। ডায়াবেটিক হাসপাতালের উদ্যোগে এই ধরনের সেমিনার চিকিৎসকদের জ্ঞান বৃদ্ধি ও মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। প্রতিবার তিন দিনব্যাপী মেলার স্থলে এইবার চার দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়।

 

হাসপাতালের চীফ এডমিন অফিসার মো. আমান উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন সমিতির সহ–সভাপতি আবিদা মোস্তফা, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, কোষাধ্যক্ষ এস এম জাফর, নির্বাহী সদস্য অ্যাডভোকেট জয়শান্ত বিকাশ বড়ুয়া, মো. শহীদুল আলম, অ্যাডভোকেট মো. আকতার হোসেন, মোহাম্মদ আলী চৌধুরী, জীবন সদস্য এস এম তারেক এবং এডিশনাল ডাইরেক্টর ডা. নওশাদ আজগার চৌধুরী প্রমুখ। 



সবচেয়ে জনপ্রিয়