আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

মো. পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ২৯ অগাস্ট ২০২২ ০৩:৫০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে হাটহাজারীতে প্রায় ৬০ লক্ষ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-৭। রোববার (২৮ আগস্ট) হাটহাজারী থানাধীন দক্ষিণ জঙ্গল পাহাড়তলী এলাকার একটি নির্মাণাধীন বসত ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ঐ এলাকার সন্দ্বীপ কলোনীতে বসবাসকারী মোঃ ইসমাইলের স্ত্রী মোসাঃ নার্গিস বেগম(৪০) এবং একই এলাকার ইসমাইলের পুত্র মো. তারেক।

 

র‌্যাব সূত্রে জানা যায়, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে   হাটহাজারী থানাধীন দক্ষিণ জঙ্গল পাহাড়তলী এলাকার একটি নির্মাণাধীন বসত ঘরে  র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল  অভিযান পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রয় অবস্থায় আসামী মোসাঃ নার্গিস বেগম ও মোঃ তারেককে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বর্ণিত বসত ঘরের সামনের কক্ষের ভিতরে বালুর নিচ হতে আসামীদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়া  পলিথিনে মোড়ানো অবস্থায় মোট ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে  র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুর রহমান জানান, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়