আজ শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

হাটহাজারীতে ভাই ভাতিজার পিটুনিতে চাচা নিহত, আহত৩

হাটহাজারী প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ২৫ জুন ২০২৩ ০৬:২৩:০০ অপরাহ্ন | জাতীয়

হাটহাজারীতে আপন ভাই ও ভাতিজার পিটুনিতে  মোঃ আবু তাহের (৫৫) পিতা মৃত আবুল কাসেম  নামে এক ব্যাক্তি মারা গেছে। হামলায় এক মহিলাসহ আরো তিন জন আহত হয়েছে। উপজেলার ৯ নং গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে দিবাগত রাতে এই ঘটনা ঘটেছে। 

স্হানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার  রাত সাড়ে আটটার দিকে গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে প্রতিপক্ষের হামলায় মোঃ আবু তাহের নামে এক ব্যাক্তি মারা গেছে। এই ঘটনায় নিহতের পুত্র মোঃ আজম (৩৫) ও তার মা নূর নাহার বেগম (৫০) নামে আরো দুই জন আহত হয়েছে। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক ডাঃ নিলয় আবু তাহেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্হল পরিদর্শন করেন। 

নিহতের ছেলে আহত মোঃ আজম জানান, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটা আটটার দিকে তার চাচা তুচ্ছ বিষয়ের বিরোধের জের ধরে  অর্তকিত তাদের উপর হামলা চালায়। হামলায় তার পিতা মারা যায়। ঘটনার পর হামলাকারীরা তাদের স্বাস্থ্য কমপ্লেক্স আসতে বাধা দেন। পরে স্হানীয়দের সহযোগিতায় রাত সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তার পিতাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর হামলাকারীরা পালিয়ে যায় । হামলাকারীদের মধ্যে ইউসুফের ছেলে ইবলু জঙ্গি মামলায় প্রায় ১বছর জেল কেটে জামিনে এসেছে।তার পর থেকে আমাদের বাড়ির সামনের রাস্তার পাশে বাঁশ দিয়ে একটি বৈঠক খানায় বসে প্রতিদিন বিকেল থেকে রাত পর্যন্ত বহিরাগত লোকজন নিয়ে আড্ডা দেয়। বিভিন্ন গান গেয়ে মেয়েদের দেখলে উত্তপ্ত করে। একাধিক বার নিষেধ করলেও কাজ হচ্ছে না। তাই আমি সেই বৈঠক খানাটি ভেঙে দিয়েছি।সে সুত্র ধরে বহিরাগত কয়েকজন সহ অতর্কিত ভাবে আমার বাবাকে পিঠাতে থাকে।এমনি আমার অন্তঃসত্তা স্ত্রীসহ আমাদেরকে কিরিচ দিয়ে কোপাতে থাকে। উদ্ধার করে বাবাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকৃত ঘোষণা করেন।

গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোরশেদ তালুকদার ঘটনার সত্যতা গণমাধ্যমের নিকট স্বীকার করেন। 

থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা গনমাধ্যমকে নিশ্চিত করে বলেন লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। মামলা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে বলে তিনি উল্লেখ করেন। 

 

হাটহাজারী মডেল থানার নবাগত ওসি মোঃ মনিরুজ্জামান সত্যতা স্বীকার করে বলেন, মামলা রুজু হয়েছে, ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।