আজ শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরীর ইন্তেকাল,জানাজা সম্পন্ন

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৫ নভেম্বর ২০২৩ ০৬:২৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ৫নং ওয়ার্ড পুর্ব ধলই জীবন আলী চৌধুরী বাড়ির মৃত মুসা আহমেদর পুত্র ৭১'র রনাঙ্গনের বীর সৈনিক বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী(৭৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। শনিবার (২৫ নভেম্বর) ভোর ৫টার দিকে তিনি নিজের ঘরে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

 

 

বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর এর ছেলে সানিফ চৌধুরী কান্নাজনিত কন্ঠে বলেন, আমরা বাবা নামের বটবৃক্ষ কে হারালাম। আমার বাবা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় আক্রান্ত ছিলেন। আজ শনিবার (২৫ নভেম্বর) ভোর ৫টার দিকে আমাদের কে রেখে তিনি পরপারে পাড়ি জমালে। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।  দুপুর ২টার সময় হযরত শাহ জাহান শাহ (র.)মাজার শরীফ প্রাঙ্গনে জায়নাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এর পূর্বে এ বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মাননা মর্যাদা (গার্ড অব অনার)  প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আবু রায়হান।

 

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন হাটহাজারী অনলাইন প্রেসক্লাব, হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ এবং দৈনিক হাটহাজারী নিউজ পরিবার।