আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

হাটহাজারীতে বর্তমান সাংসদ সহ ১০ প্রার্থীর মনোনয়ন জমাদান

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১ ডিসেম্বর ২০২৩ ০৬:১৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারীতে ১০প্রার্থী মনোনয়ন জমাদান করেছেন। জেলা রির্টানিং অফিসার কার্যালয় এবং সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে ১০জন প্রার্থী মনোনয়ন জমাদান করেন। তবে ২০০৮ সাল থেকে তিন তিনবার মহাজোট থেকে মনোনয়ন দিলেও এবার জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীকে এককভাবে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। যে প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন, হাটহাজারী-৫ আসনে জাতীয় পার্টি (নাাঙ্গল),আওয়ামীলীগ নৌকা, তৃণমূল বিএন পি,বিএস এফ,সুপ্রীম পাটি ও স্বতন্ত্রসহ দশ জন সংসদ সদস্য প্রার্থী রিটানিং অফিসার ও সহকারী রিটানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন।

 

জানা যায়,বৃহস্পতিবার জাতীয় পার্টির ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ(নাঙ্গল),বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সৈয়দ মোক্তার আহম্মদ(মোমবাতি) ও ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ অধ্যাপক সৈয়দ হাফেজ আহম্মদ(চেয়ার)প্রতীক সহকারী রির্টানীং অফিসার ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার এ বি এম মসিউজ্জামান নিকট তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

অপর দিকে বৃহস্পতিবার  ও বুধবার রিটানিং অফিসার চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলামের নিকট চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম,(নৌকা প্রতীক),বাংলাদেশ কল্যাণ পার্টি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম(হাত ঘড়ি),তৃণমূল বিএন পি থেকে নাজিম উদ্দীন (ভিপি নাজিম) (সোনালী আঁশ), সুপ্রীম পার্টি থেকে কাজী মহসিন চৌ. (একতারা প্রতীক),মো.শাহাজান,(স্বতন্ত্র),নাসির হায়দার করিম(স্বতন্ত্র) ও বাংলাদেশ ন্যাশলালিষ্ট  ফ্রন্ট-বি এনএফ আবু মো. শামসুদ্দিন প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে সুত্রে জানা গেছে।