আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে পৃথক অভিযানে গাঁজা গাছ সহ গাঁজা উদ্ধার,আটক ২

মাহমুদ আল আজাদ হাটহাজারী : | প্রকাশের সময় : শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ ০১:৪২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারীর ফতেপুর ইউনিয়ন ও পৌরসভা এলাকায় পুলিশ মাদকের বিশেষ দুটি পৃথক  অভিযানে ৪টি গাঁজা গাছ সহ গাঁজা বিক্রেতা ২ মহিলাকে গ্রেপ্তার করেছি মডেল থানা পুলিশ।গতকাল শুক্রবার(১৬সেপ্টেম্বর) সন্ধ্যা ও রাতে থানার পুলিশ উপ-পরিদর্শক হারুনুর রশিদ  পৃথক অভিযানে গাঁজা গাছ  উদ্ধার সহ মাদক বিক্রেতা রুবি আক্তার(৩৫)কে আটক করা হয়। অপরদিকে এসআই আলমগীর ভূঁইয়া অভিযান চালিয়ে  পৌরসভার মাটিয়া মসজিদ এলাকার চন্দ্রপুরস্থ জমির কলোনীস্থ ভাড়া ঘর থেকে রাত সাড়ে ১১টার দিকে রাশেদা বেগম(৩০) নামের মাদক বিক্রেতাকে আটক করে।এসময় ঘর তল্লাশী করে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হল ফতেপুর ইউনিয়নের জোবরা সিকদার পাড়ার শামসুল আলমের স্ক্রী রুবি আকতার ও  পৌরসভার মাটিয়া মসজিদ সংলগ্ন  মিরেরখীল দুলা মিয়া বাড়ীর নুরুল আবছার প্রকাশ হাতকাটা আবছারের স্ত্রী রাশেদা বেগম।

 

থানা সুত্রে জানা যায়,পুলিশের মাদক বিরোধী বিশেষ পৃথক পৃথক দুটি অভিযানে ফতেপুর ইউনিয়নের জোবরা সিকদার পাড়া জনৈক সালাউদ্দিনের মালিকানা জায়গায় রুপনকৃত ৪টি গাঁজা গাছ উদ্ধার সহ ১জনকে আটক ও পৌরসভা৷ মাটিয়া মসজিদ এলাকা সংলগ্ন জমির কলোনী থেকে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার সহ ১মহিলাকে আটক করে।তাদের বিরুদ্ধে পৃথক মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছে মডেল থানা পুলিশ। মহিলা দুজনেই মাদকবিক্রেতা বলে জানান।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেপ্তারকৃত মহিলাদের  দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি।

 

সংবাদ প্রেরক

মাহমুদ আল আজাদ 

হাটহাজারী প্রতিনিধি

মোবা:০১৮৬৮৭৩৬৯৪৫

তাং১৭-৮-২০২২