আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে পিকআপ মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ ডিসেম্বর ২০২৩ ০৮:০৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারীতে মোটরবাইক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মাসুদ উল্লাহ (২২) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে বারোটায় হাটহাজারী পৌরসভার মুন্সির মসজিদ এলাকা চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত মাসুদ উল্লাহ্ পৌরসভা ৮ নং ওয়ার্ডস্থ মুন্সির মসজিদ পুরান বাড়ির আবুল কালাম সওদাগরের পুত্র।

 

নিহত মাসুদের বন্ধু তৌহিদ বলেন, মাসুদ নাজিরহাটের ওইদিক থেকে বাড়ির উদ্দেশ্য ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতমুখী একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরবাইকটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্খাজনক হওয়া চমেক রেফার করে পথেই তার মৃত্যু ঘটে। নিহত  উভয় হাত,পাসহ শরীরের বিভিন্ন স্থান মারাত্বক ক্ষতিসাধন হয়। পায়ের নলা ভেঁঙ্গে বেরিয়ে গেছে বলে জানান ডাঃ শারমিন শামসুদ্দিন। 

 

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শহরমুখী মোটরসাইকেলের সঙ্গে নাজিরহাটমুখী একটি পিকআপের সংঘর্ষে মাসুদ গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসুদ কে মৃত ঘোষণা করেন।

 

এদিকে নিউজটি করা  দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ঘটনাস্থলে ছিল। উল্লেখ্য: রোববার বিকেলে একই সড়কে মিরেরহাট এলাকায় প্রাইভেট কার ও ভ্যান গাড়ির সংঘর্ষে দেলোয়ার হোসেন নামে ভ্যান চালক গুরুতর আহত হন।