আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত,এলাকবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৬ জানুয়ারী ২০২৪ ০৮:০৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারীতে ছাত্রলীগের কর্মী রায়হানকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে  পরিবার ও এলাকাবাসী পৌর যুব সমাজের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৬ জানুয়ারী)বিকেলে সদর বাস-স্টেশন জিরোপয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে পরিবারের পক্ষ থেকে রায়হানের বড় ভাই মো:রাসেল দাবি করে বলেন,গত বরিবার রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে পৌরসভার ২নং ওয়ার্ড বুলবুলিপাড়া রেল লাইন সংলগ্ন এলাকায় সন্ত্রাসী এনাম তার ছোট ভাই এমদাদ সহ আরো ৬/৮জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রসজ্জ দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম করে।দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।বর্তমানে আশংকাজনক অবস্থায় চমেকের আইসিওতে চিকিৎসাধীন রয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করেন। জড়িত দুইজন পুলিশি অভিযানে আটক করে কারাগারে পাঠানো হয়। মানববন্ধনে আরো দাবি করেন,জড়িত ব্যক্তিতের পরিবারের পক্ষ থেকে হুমকি দিচ্ছে মামলা তুলে নিতে।তা নাহলে তাদেরকেও রায়হানের মত করুন অবস্থা করা হবে। তারা পরিবার নিয়ে শংকায় দিন কাটাচ্ছে।আর দ্রুত জড়িত অপরাধীদের সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে জোর দাবি জানান মানববন্ধন থেকে।

 

এসময় উপস্থিত ছিলেন, মো:সাদ্দাম,মোঃ মিনহাজ,মো: আনোয়ার,মোঃইমন,মোঃমাসুদ,মোঃমোরশেদ,মোঃইসহাক সহ স্থানীয় এলাকাবাসী।

 

উল্লেখ্যঃ গত রোববার রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ কর্মী রায়হানকে বুলবুলিপাড়া রেল ক্রসিং এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। বর্তমানে আইসিওতে চিকিৎসাধীন রয়েছে রায়হান।