আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে চোরাইকৃত সিএনজি সহ গরু উদ্ধার,গ্রেপ্তার ২

মাহমুদ আল আজাদ হাটহাজারী প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বুধবার ৭ সেপ্টেম্বর ২০২২ ০৪:৪০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারীতে পুলিশের বিশেষ অভিযানে চুরি হওয়া একটি সিএনজি অটোরিকশা ও ১টি গরু উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার(৬সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উত্তর মাদার্শা এলাকা থেকে সিএনজি,গরু সহ দুই চোরকে আটক করে।

 

আটককৃতরা হল রাঙ্গামাটি জেলার ২নং রাখাইখালি ইউনিয়নের নারায়ণ গিরি গ্রামের বজল সাহেবের বাড়ীর মোঃশাহারুল ইসলামের পুত্র মোঃশহিদুল ইসলাম নোমান(২০),ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন  চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা গ্রামের বাঁচা মিয়া হাজি বাড়ীর মৃত আবুল কালামের পুত্র মোঃআরমান(৩০)।গ্রেপ্তারকৃতদের বিরোদ্ধে থানায় দুটি মামলা রুজু হয়েছে,যার নং ০৭/০৮।

 

থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপ-পরিদর্শক মোঃসোহেল বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর মাদার্শা এলাকা থেকে চোলাইকৃত ১টি সিএনজি ও ১টি গরু নিয়ে পাচার করার সময় আটক করে দুইজনকে।তাদের স্বীকারোক্তিতে গাড়ী ও গরু উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে  আসে।গ্রেপ্তারকৃতরা চোর চক্রের অন্যতম সদস্য বলেও জানা যায়।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন,দুপুরে গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরন করেছি।