আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১
চালক সেজে অটোরিকশা চুরি তাদের কাজ!

হাটহাজারীতে চোর চক্রের মূলহোতাসহ ৭ জন গ্রেপ্তার

মাহমুদ আল আজাদ : | প্রকাশের সময় : শনিবার ২৪ ডিসেম্বর ২০২২ ০২:১৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

 

 

চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটোরিকশা চোর চক্রের মূলহোতাসহ ৭ জন চোরকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে  হাটহাজারী ও বাঁশখালী উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম ও নুরে হাবিব ফয়সাল সঙ্গীয় ফোর্স নিয়ে একটি সিসি ফুটেজের সূত্র ধরে  হাটহাজারীর ফরহাদাবাদ ইউনিয়ন থেকে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে।তার স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে আরো কয়েকজনকে আটক করা হয়।তাদের নিয়ে  দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নে অভিযান চালিয়ে চোরাইকৃত তিনটি সিএনজি অটোরিকশা উদ্ধার সহ জড়িত ৭জনকে গ্রেপ্তার করে। 

 

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- রাউজানের গহিরার ৮ নম্বর ওয়ার্ডের দলই নগরের মো. মনসুরের ছেলে মো. সুমন (২৭), হাটহাজারীর গড়দুয়ারার গড়দুয়ারার কামাল হোসেনের ছেলে মো. রিয়াদ (২২), বাঁশখালীর বাহারছড়া ইউপির চাপাছড়ি গুরু মাতাব্বর বাড়ির মোহাম্মদ আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৬), নগরীর বায়েজিদ বোস্তামির নয়ারহাটের বদিউল আলমের ছেলে আবু তালেব (৩১), বায়েজিদের রৌফাবাদ রেল লাইনের পাশে রুহুল আমিনের বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে আলমগীর হোসেন (৩৫), নয়ারহাট মাহবুবের গ্যারেজের মো. ফারুকের ছেলে মো. রাসেল খাঁন (২৯) এবং বাঁশখালীর কালিপুর ইউপির পশ্চিম কোকদন্ডির জাফর আহমদের ছেলে মো. আনিছ (২৬)।তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে।

 

 

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহল আমিন সবুজ সত্যতা নিশ্চিত করে বলেন,গত ১৮ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার ফরহাদাবাদের চাঁন গাজী তালুকদারের বাড়ীর মো. হোসেন মানিকের ঘর থেকে এই অটোরিকশা চুরি হয়। গত ২১ ডিসেম্বর থানায় একটি লিখিত অভিযোগ দেন গাড়ির মালিক ইয়াকুব। অভিযোগের সূত্র ধরে পুলিশ একটি সিসি টিভির ফুটেজের তথ্যের মাধ্যমে গত ২১ ডিসেম্বর থেকে শুক্রবার (২৩ ডিসেম্বর) পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন স্থান ও বাঁশখালীতে অভিযান চালিয়ে জড়িত চোর সিন্ডিকেটের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়।এসময় তিনটি চোরাইকৃত সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।