আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে চেয়ারম্যানকে মারধর ও ইউনিয়ন পরিষদ ভাংচুরের মামলায় গ্রেফতার ৩

মো.পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ অগাস্ট ২০২২ ০৩:৩০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

হাটহাজারী উপজেলার ২নং ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল মনসুরকে মারধর ও ইউনিয়ন পরিষদ ভাংচুরের মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। সোমবার রাত দেড়টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ফটিকছড়ি থানাধীন শাহ নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।  গ্রেফতারকৃতরা  হলেন ঘটনার মূল হোতা উপজেলার পশ্চিম ধলই এলাকার মৃত ইসলামের পুত্র মো. আজিজুল হক (৪৫), ফরহাদাবাদ ইউনিয়নের মৃত বাদশা আলমের পুত্র নাজিম উদ্দিন এবং পূর্ব ধলই এলাকার খায়রুল বশরের পুত্র সালাউদ্দিন চৌধুরী  মুন্না।

র‌্যাব সূত্রে জানা যায়, চলতি মাসের ১৫ তারিখ ধলই ইউনিয়নে  কতিপয় যুবক এক স্কুল ছাত্রীকে উত্যাক্ত করলে তার পিতা ও ভাই বিষয়টি ধলই ইনিয়নের চেয়ারম্যান আবুল মনসুরকে জানালে তিনি তাদেরকে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। এতে উক্ত বখাটে যুবকরা চেয়ারম্যানের উপর ক্ষিপ্ত হয়ে ঐদিন দুপুরে দা, লাঠি, লোহার রড়, দামা ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে ধলই ইউনিয়নে ব্যাপক ভাংচুর চালায় এবং চেয়ারম্যানকে  মারধর করে। পরে এ ঘটনায় চেয়ারম্যান আবুল মনসুর বাদী হয়ে হামলাকারী ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮০/৯০ জনকে আসামীকে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দাে য়র করেন। এসময় র‌্যাব আরোও জানায়, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায়, হাটহাজারী মডেল থানায় ধৃত আসামী আজিজুল এর বিরুদ্ধে ১টি, ধৃত আসামী নাজিম উদ্দিনের বিরুদ্ধে ২টি এবং ধৃত আসামী সালাউদ্দিনের বিরুদ্ধে ১টি করে মামলা রয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৭ চট্টগ্রাম এর সিনিয়র সহকারী  পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান, ইউনিয়ন পরিষদে বেআইনী  জনতাবদ্ধে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে চেয়ারম্যানকে মারধর এবং সরকারি সম্পত্তি  ভাংচুরের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যেও সৃষ্টি হওয়ার প্রেক্ষিতে  র‌্যাব মামলার এজাহার নামীয় আসমীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের সংশ্লিষ্ট থানায় স্থানান্তর করেছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়