আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

হাটহাজারীতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, আটক ১

মোঃ পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ৩০ জুলাই ২০২২ ০৫:৫৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

হাটহাজারীতে লাকী আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার  ( ৩০ জুলাই) সকালে পৌরসভার ৬নং ওয়ার্ড রমেশ মহাজন সড়কের সিকদার কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত লাকী আক্তার  উপজেলার উত্তর মেখল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মনসুর তালুকদার বাড়ির ফজল করিমের কন্যা।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে  জানা যায়, পৌরসদরস্ত ৬নং ওয়ার্ড ফটিকা রমেশ মহাজন সড়কের জামাল কোম্পানি ভাড়া বাসায় সিকদার কলোনীতে মোজাম্মেল হক ও লাকী আকতার দম্পতি কয়েকদিন আগে বাসা ভাড়া নেন। ঘটনার আগের দিন রাতে মোজাম্মেল হক ও লাকী আকতারকে একসাথে দেখা গেলেও পরের দিন সকালে পার্শ্ববর্তী লোকজন কোন সাড়া শব্দ না পেয়ে দেখতে গেলে লাকী আক্তারের লাশ কাঁথা মোড়ানো অবস্থায় দেখে স্থানীয় কাউন্সিলারকে খবরর দেয়। পরে কাউন্সিলার এসে পুলিশকে  খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং লাকী আক্তারের পরিবারের তথ্যের ভিত্তিতে জসিম উদ্দীন নামে এক সন্দেহভাজনকে আটক করে।

 

এ ব্যাপারে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃশাহাদাত জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে  ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে  প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ  করা হবে জানিয়ে তিনি আরো বলেন, নিহতার পারিবারের দেওয়া তথ্যের ভিত্তিতে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়