আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

সীমান্তে সংঘর্ষ, আহত র‍্যাব সদস্যের মাথায় অস্ত্রোপচার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ ১১:৩০:০০ পূর্বাহ্ন | কক্সবাজার প্রতিদিন

বান্দরবানের তমব্রু সীমান্ত এলাকায় র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযানের সময় চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত র‌্যাব সদস্যের মাথায় অপারেশন করা হয়েছে।

 

 

 

 

 
মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে কক্সবাজার র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক নিত্যানন্দ দাশ এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সোমবার (১৪ নভেম্বর) রাতে ওই সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) এক কর্মকর্তা নিহত হয়েছেন।

 

 

 

 

সোমবার দিবাগত রাত ১টায় আইএসপিআর এই সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে। এতে বলা হয়েছে, র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের ভেতরে তমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।

 

 

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‌্যাবের একজন সদস্য আহত হন।

 

 

 

সহকারী পরিচালক নিত্যানন্দ দাশ বলেন, আহত র‍্যাব সদস্য সোহেল বড়ুয়ার অবস্থার অবনতি হলে সোমবার রাত ১টা ৪৫ মিনিটের দিকে তাকে হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণের পর মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে তার মাথায় অপারেশন হয়। অপারেশন শেষে তাকে পোস্ট অপারেটিভ রুমে স্থানান্তর করা হয়েছে।