আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

সীতাকুণ্ডে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ১১:৩৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকা থেকে আনুমানিক ৬০ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

 

রবিবার (২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ফৌজদারহাট বায়েজিদ সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার কর হয়। নিহত ব্যক্তির পায়ে কাটা চিহ্ন আছে। তবে তিনি সড়ক দুর্ঘটনায় না অন্য কোনভাবে নিহত হয়েছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে ফৌজদারহাট বায়েজিদ সড়কের পাশে একটি মৃতদেহ পড়ে আছে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধারের প্রক্রিয়া শুরু করে। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬০। তার গলায় তুলশীর মালাসহ বিভিন্ন সরঞ্জাম দেখে লোকটি সনাতন ধর্মাবলম্বী বলে ধারণা করলেও পুলিশ তার নাম পরিচয় জানতে পারেনি।

 

ঘটনাস্থলে উপস্থিত সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, সন্ধ্যায় আমরা খবর পাই যে বায়েজিদ সড়কের পাশে একটি লাশ পড়ে আছে। পরে আমরা ঘটনাস্থলে পৌঁছাই এবং লাশের সুরতহাল তৈরি করে মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করি।

 

তিনি বলেন, লোকটি হিন্দু বলে আমরা ধারণা করছি। কিন্তু তার পরিচয় জানা যায়নি। তাছাড়া লোকটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নাকি অন্য কোনভাবে মারা গেছেন তাও আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।