আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সীতাকুণ্ডে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউপি সদস্যের ভাই খুন

ইলিয়াছ ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদকঃ | প্রকাশের সময় : বুধবার ২৯ জুন ২০২২ ১১:৫০:০০ অপরাহ্ন | জাতীয়

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. মুমিনুল হক (৪২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন।

 

বুধবার (২৯ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম  মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত মুমিনুল হক ৪ নং মুরাদপুর ইউনিয়ন এর হাসনাবাদ গ্রামের  মৃত ইমাম শরীাফের পূত্র ও মুরাদপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড এর ইউপি সদস্য মোঃ আকবর এর ছোট ভাই৷  তার একটি এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

 

নিহতের বড়ভাই ইউপি সদস্য মোঃ আকবর মুঠোফোনে জানান, তার ভাই মোঃ মুমিনুল হক ফকির হাট গরু বাজার থেকে বাসায় ফিরছিলেন, মুরাদপুর বাংলা বাজারের পূর্ব পাশে গ্যাস লাইন এলাকায় পৌঁছালে মুখোশ পড়া দশ-পনেরো জন দুর্বৃত্তের দল তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

 

তিনি বলেন, তবে কে বা কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে কিছু বুঝে উঠতে পারছি না। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না, তাও জানি না। লাশ ময়নাতদন্তের জন্য এখনো চমেকে রয়েছে৷ 

 

সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, ছুরিকাঘাতে মুমিনুল হক নিহতের খবর আমরা পেয়েছি তবে এখনও কেউ মামলা নিয়ে আসেনি৷