আজ রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

সীতাকুণ্ডে আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত

ইলিয়াছ ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ২২ অগাস্ট ২০২২ ০১:৪৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ডে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২০ আগস্ট বিকাল সাড়ে ৪ ঘটিকায় সীতাকুণ্ডে মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ শোক সভার আয়োজন করা হয়৷  সংগঠনের সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন এর সঞ্চানালয়ে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দিদারুল আলম, 

প্রধান আলোচক ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া ও বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম আল মামুন। 

অতিথি ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এ জে এম মহসীন জাহাঙ্গীর, 

জেলা পরিষদের সদ্য বিদায়ী সদস্য, আ ম ম দিলশাদ, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ইন্জি. আজিজুল হক, মহিউদ্দীন আহমেদ, তাজুল ইসলাম নিজামী, সাঈদ মিয়া, মেজবাহ উদ্দিন চৌধুরী, রতন মিত্র, সফিউল আলম চৌধুরী মুরাদ, আবু বক্কর, আতিকুল মান্নান জামশেদ, সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, আবুল কালাম আজাদসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ। 

আলোচনা সভা শেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ, জাতীয় ৪নেতা,২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত বেগম আইভী রহমানসহ সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় এবং সহস্রাধিক উপস্হিতির মাঝে তবারুক বিতরণ করা হয়।