আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার গণতন্ত্রকে হত্যা করেছে - এড. লোকমান শাহ

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : বুধবার ২৫ অক্টোবর ২০২৩ ০৩:২৭:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন এড. লোকমান শাহ

বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এডভোকেট এম লোকমান শাহ বলেছেন, এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত জিয়ার সৈনিকেরা রাজপথ ছাড়বেনা। আন্দোলন চলবে বাঁধা দিলে লড়াই হবে। ২৮ তারিখের মহাসমাবেশ সরকার পতনের সমাবেশ। লক্ষ লক্ষ লোক ঢাকায় আসবে। ঢাকার রাজপথ জিয়ার সৈনিকেরা দখলে নেবে। করো সাহস নেই বাঁধা দেওয়ার। সারা বিশ^ এখন আওয়ামীলীগ সরকার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। মানুষের ভোটের অধিকার হরন করেছে। এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। তারেক জিয়ার নেতৃত্বে এই দেশে জাতীয়তাবাদী সরকার ঘটন করে তবেই আমরা ঘরে ফিরব।

২৮ অক্টোবর বিএনপির ঢাকা মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বুধবার সকালে আনোয়ারার বৈরাগ গুয়াপঞ্চকে প্রস্তুতি সভায় বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এডভোকেট এম লোকমান শাহ এ কথা বলেন।

বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ আনোয়ারা উপজেলা শাখার সভাপতিমো. সাইফুল ইসলাম শাবলুর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেনসংগঠনের দক্ষিণ জেলা সদস্য সচিব মো. জসিম উদ্দিন। মো. ইদ্রীসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রী কমিটির সদস্য মো. মারজান,দক্ষিণ জেলার যুগ্ন আহ্বায়ক মো. তৌহিদুল ইসলাম, আবদুল শুক্কুর,জসিম উদ্দিন,আবুল কাশেম,মো. জাহেদ,মো. কালু,নঈম উদ্দিন,আবু বকরসহ বিএনপি,যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

সভায় ২৮ তারিখের পূর্বে সমাবেশে দলবল নিয়ে যোগ দেওয়ার অনুরোধ জানানো হয়।