আজ বুধবার ১ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

সন্দ্বীপে বিদেশি মদ সহ আটক ১

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ : | প্রকাশের সময় : মঙ্গলবার ২ এপ্রিল ২০২৪ ০৮:১৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ২৩ বোতল বিদেশি মদ সহ গতকাল  রাতে একজন কে আটক করছে সন্দ্বীপ থানা পুলিশ। 

 

সন্দ্বীপ থানা পুলিশের এস এস আই রমজান ও রাজিবের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এনাম নাহার মোড় সংলগ্ন পূর্ব প্রন্তে ন্যাশনাল ইঞ্জিনিয়ারিং এন্ড এস এম থাই এ্যালমুনিয়াম নামক দোকানের সামনে রাস্তায় দক্ষিণ পাশে   রাত ১২ টা ৫০ মিনিটে তাকে আটক করা হয়। 

আটক কৃত ব্যাক্তি হারামিয়া ৮ নং ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে আবু তাহের (৩৮) সে  পেশায় অটোরিক্সা চালক। এদিকে ২ এপ্রিল মঙ্গলবার  বেলা ১১ টায় সন্দ্বীপ থানা পুলিশ আসামিকে জনসম্মুখে  মদ সহ হাজীর করলে দেখা যায় ২৩ বোতল ভারতীয় বিদেশি মদ, প্রতিটি বোতল ৭৫০ এম এল ওজন, ১২ টি কাছের মদের বোতল, প্রতিটি মদের বোতল মূল পাঁচ হাজার টাকা। উদ্ধার অভিযানে অপর একটি কাঁধ ব্যাগে ৬ টি কাচের বিদেশী মদের বোতল যার  প্রতিটি মূল্য সাত হাজার টাকা এতে  মোট এক লক্ষ সাতাশ হাজার টাকার বিদেশি মদ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে সন্দ্বীপ থানায় মাদক আই আইনে একটি এজাহার দায়ের করা হয়েছে। 

 সন্দ্বীপ থানার ওসি মোঃ কবির হোসেন পিপিএম বলেন রাত ১২ টা নাগাদ একটি তথ্য পায়  এনাম নাহার একটি বাড়িতে কিছু মাদক রাখা আছে এ সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা  দেখতে পায় দুটি ব্যাগে ভারতীয় ২৩ বোতল মদ রয়েছে। এটা উদ্ধার করে আমরা থানায় নিয়ে আসি, যাকে ধরা হয়েছে তার কাছে জানতে চাই তার ঘরে কিভাবে মাদক আসলো, তাত্ক্ষণিক জনতার সামনে সে জানায় এটা ফয়সাল নামক একজন তাকে দিয়েছে,এ তথ্য পেয়ে আমরা আর ও তদন্ত করছি এটার সাথে আর কারা জরিত আছে এবং যারা সম্পৃক্ত থাকুক তাদের কে আইনের আওতায় নিয়ে আসা হবে।