আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
❝যত্রতত্র ময়লা না ফেলি, পরিস্কার পরিছন্ন মুক্ত পৌর শহর গড়ি❞

সন্দ্বীপ পৌরসভার উদ্যোগে সাড়ে চার হাজার ডাস্টবিন বিতরণ উদ্বোধন

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ : | প্রকাশের সময় : সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

এ শ্লোগানকে সামনে রেখে সন্দ্বীপ পৌর প্রশাসকের   উদ্যোগে এবং পৌরসভার আয়োজনে সন্দ্বীপ  পৌর শহরকে পরিস্কার পরিছন্ন রাখার লক্ষে শহরের বিভিন্ন স্হানে  চার হাজার চারশ  ডাস্টবিন বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার  (১৬ সেপ্টেম্বর ) বেলা ১২ টায়  নগর পরিচালনা অবকাঠামো উন্নয়ন প্রকল্প আইইউজিআইপি, এলজিইউডি প্রকল্পের আওতায় এবং বাংলাদেশ সরকার, এডিবি ও এএফডিবিএল এর অর্থায়নে সাড়ে চার হাজার ডাস্টবিন সরবরাহ করা হয়।

 

 হাট ঘাট বাজার জনবহুল এলাকার জন্য ১২০ লিটারের ৪০০টি,  বাসাবাড়ির সামনে স্হাপনের জন্য ২০ লিটারের ৪ হাজার টি ডাস্টবিন সরবরাহ করা হয়। পৌর প্রশাসক তাসফিক সিফাত উল্ল্যাহ  পৌরসভা মার্কেট থেকে  উক্ত ডাস্টবিন গুলো শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্হানে স্হাপনের লক্ষে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। ডাস্টবিন বিতরণ কালে তিনি বলেন, বাসাবাড়ির ময়লা আবর্জনা যত্রতত্র না ফেলে বিতরণকৃত ডাস্টবিনে ফেলার পরামর্শ দেন। এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা এলজিইডি প্রকৌশলী আবদুল আলীম, উপজেলা শিক্ষা অফিসার খোরশেদ আলম, কৃষি ব্যাংক ব্যাস্হাপক আক্তারুজ্জামান সুজন, সন্দ্বীপ পৌরসভার ইঞ্জিনিয়ার প্রকৌশলী রবিউল ইসলাম, সাংবাদিক ইলিয়াছ সুমন, বাদল রায় স্বাধীন, আবদুল হামিদ, পৌরসভা মার্কেটের ব্যবসায়ী   সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারি বৃন্দরা।