আজ শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ই আশ্বিন ১৪৩১

সন্দ্বীপ পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময়

ইলিয়াছ সুমন, সন্দ্বীপ : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

আসন্ন দূর্গা পূজা উপলক্ষে  সন্দ্বীপ উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্যদের সাথে সন্দ্বীপ  থানা অফিসার  ইনচার্জ (ওসি)  মাহাবুবুর রহমান এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার  (২৬ সেপ্টেম্বর) সন্দ্বীপ  থানা কার্যালয়ে সন্দ্বীপ উপজেলা  পূজা কমিটির সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় মাহাবুবর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান  পূজা উদযাপন পরিষদের সদস্যরা।

 

এ সময় সন্দ্বীপ  থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ  মাহাবুবুর রহমান সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পূজা উদযাপন বিষয়ে পূর্ব প্রস্তুতি ও গৃহীত ব্যবস্থা সম্পর্কে সকলের মতামত শোনেন।ওসি এ সময়  দূর্গা উৎসব যাতে সুষ্ঠভাবে সম্পাদন হয়, সেই জন্য থানা পুলিশের পক্ষ হতে সব ধরনের নিরাপত্তা দেওয়া হবে বলে জানায়। সন্দ্বীপ একটি অসাম্প্রদায়িক এলাকা। এখানে সব ধর্মের মানুষ সাম্প্রদায়িকতার উর্ধ্বে থেকে এক সাথে বসবাস করে আসছে। তাই আমরা আশা করছি একটি উৎসব মুখর পরিবেশে এবার পুজা উদযাপন করা হবে।

সভায় মাহাবুবুর রহমান পূজার সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা  পূজা উদযাপন পরিষদের সভাপতি মাধব চন্দ্র দাশ , সাধারণ  সম্পাদক শ্রী উমেশ মজুমদার রবি , সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা ।