আজ বুধবার ৩ জুলাই ২০২৪, ১৯শে আষাঢ় ১৪৩১

সন্দ্বীপ থানার নতুন ওসির সঙ্গে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ শাখার সৌজন্যে সাক্ষাৎ

সন্দ্বীপ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০২৩ ১২:৪২:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

সন্দ্বীপ থানার নবাগত ওসি মোঃ মোঃ কবির হোসেনের  সঙ্গে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার  (১৩ ডিসেম্বর ) রাত ৯ টায়  সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় নবাগত ওসি বলেন সাংবাদিকরা দেশ ও জাতির দর্পন, আপনাদের লেখেনির মাধ্যমে সমাজের কল্যান সাধিত হয়, পুলিশ যেমন জনগণের বন্ধু হয়ে কাজ করে, আপনারা সাংবাদিকেরা যে কোন অন্যায় দুর্ঘটনা দেখলে পুলিশ জানালে যেমন দেশের উপকার হবে তেমনি পুলিশ  সাংবাদিক মিলে যৌথ ভাবে সমাজের অনিয়ম দুর করা সম্ভব হবে। তিনি আর ও বলেন মাদকদের বিরুদ্ধে আমার শুধু জিরো টলারেন্স এটি কমন শব্দ এটি নয় মাদকের ব্যাপারে এক ইঞ্চি কোন ছাড় নয়। আইন আইনের গতিতে চলবে সব মানুষ আমাদের জন্য সমান কোন দল বা ব্যাক্তির সার্থে জন্য কাজ না করে দেশ ও জনগণের জন্য কাজ পুলিশ  যেমন করে সাংবাদিকরা আমাদেনর  সহযোগিতা করলে আমরা জনগণের আর বেশি সেবক হয় কাজ করতে পারবো। 

 

এসময় উপস্থিত ছিলেন-বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি ইলিয়াছ সুমন,  সহ সভাপতি আহসান উল্ল্যাহ সজিব, সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মজুমদার, যুগ্ম সম্পাদক রিদোয়ানুল বারী, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ, দপ্তর সম্পাদক নুর মোস্তফা আলী হাসান,  সদস্য মাহমুদুল হাসান, আবদুর রহমান ইমন, ও ফসিউল আলম জিসান প্রমুখ