আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সন্ত্রাসীদের হাতে সাতকানিয়া-লোহাগাড়া নিরাপদ নয়, নৌকায় ভোট দিয়ে নিরাপদে থাকার আহবান নদভী পত্নীর

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : শনিবার ২৩ ডিসেম্বর ২০২৩ ০৬:৫২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

শান্ত সাতকানিয়া-লোহাগাড়াকে অশান্ত করতে মরিয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের চট্টগ্রাম-১৫ আসনের স্বতন্ত্র প্রার্থী এম.এ মোতালেব। তিনি ইতিমধ্যে তার বাহিনী দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে দিয়েছে। এই সন্ত্রাসীদের হাতে সাতকানিয়া-লোহাগাড়াবাসী নিরাপদ নয়। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে নিরাপদ থাকার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি পত্নী বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

 

তিনি আরো বলেন, বিগত ১০ বছর ক্ষমতায় থাকাকালে সাতকানিয়া-লোহাগাড়ায় শান্ত জনপদ তৈরি করেছি। রাজনৈতিক প্রতিহিংসা দূর করে সবাইকে নিরাপদে রেখেছিলাম। এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি শান্তিশৃঙ্খলা রক্ষার জন্য নিরলস কাজ করেছি। করোনাকালে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের জনপ্রিয়তা ও এলাকার মানুষের ভালবাসা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ঈর্ষান্বিত হয়ে হামলা ও হুমকি চালিয়ে যাচ্ছে। এই নৌকা প্রতীক আওয়ামী লীগের প্রতীক। এই নৌকা উন্নয়নের প্রতীক উল্লেখ করে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

 

শনিবার (২৩ ডিসেম্বর) দিন ব্যাপী সাতকানিয়া পৌরসভায় বিভিন্ন স্থানে গণসংযোগ ও মহিলাদের নিয়ে উঠান বৈঠক কালে বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী এ কথা বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইদুল রহমান দুলাল, সাতকানিয়া পৌরসভার আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল, সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক হারেজ মাহমুদ, পৌরসভা যুবলীগের সভাপতি আনিস, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, পৌরসভার মহিলা কাউন্সিল শারমিন আক্তার, সাবেক মহিলা কাউন্সিল বকুল, পৌরসভার কাউন্সিল আবদুল হালিম, যুবলীগ নেতা কাইছার অভি, ছাত্রলীগ নেতা বাবু প্রমূখ।