আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
শিকলবাহায় কিশোর গ্যাং ও চাঁদাবাজি বেড়েছে

সন্ত্রাস, কিশোর গ্যাং ও মাদক সেবিদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে এলাকাবাসী

কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৩ জুলাই ২০২২ ০৩:০২:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

প্রশাসনের নাকের ডগাই প্রকাশে চাঁদাবাজি ও মাদক সেবন করে যাচ্ছে শিকলবাহার উঠতি বয়সের কতিপয় যুবকেরা, জড়িত হচ্ছে অপরাধমূলক কাজে। শিকলবাহার ২নং ওয়ার্ডে অবস্থিত পুলিশ ফাঁড়ি এ বিষয়ে নিচ্ছেন প্রয়োজনীয় পদক্ষেপ। তা নিয়ে ক্ষোভ প্রকাশ করে গত ১ জুলাই, শুক্রবার মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছে স্থানীয় জন সাধারণ। 

এতে উপস্থিত ছিলেন শিকলবাহা ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইদ্রিস বাবুল, সমাজ সেবক আজগর আলী খান,  সাখাওয়াত হোসেন, আবদুল মান্নান, নাজির আলী, মাওলানা মোঃ হোসেন, মোহাম্মদ ইলিয়াস  ইসলাম খান, শাহাবুদ্দিন শিহাব, জয়নাল আবেদীন জয়, নেচার আহমেদ, আরিফ হোসেন, নেজাম উদ্দীন, মোঃ হোসেন, ইকবাল হোসেন, বেলাল খান, দিল আহমেদ, নেজাম হাসেম ও  মহিউদ্দিন প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন-কর্ণফুলী থানার শিকলবাহায় সন্ত্রাসী, চাঁদাবাজি, প্রকাশে মাদক সেবন ও কিশোর গ্যাংদের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এরা দিনে দুপুরে সাধারণ  জনগনের উপর অস্ত্র  রাম দা নিয়ে চাঁদাবাজী করে যাচ্ছে। প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রি এখন নিত্য দিনের কারবার। এদের  বিরুদ্ধে প্রশাসন চুপ থাকায় আইন শৃংখলার অবনতি হচ্ছে বলে মন্তব্য করেন সমাবেশের বক্তারা।

এলাকাবাসী সূত্রে জানা যায়- প্রকাশে মাদক সেবন করছে উঠতি বয়সের বিপদগামী কিছু কিশোর। সম্প্রতি এ সময়ে কিশোর গ্যাংরা শিকলবাহার ১নং ওয়ার্ডের সাহাব উদ্দিনের বাড়ি, নুরুল আলমের বাড়িতে হামলা ও মনির আহমদের পরিবারের উপর নির্যাতনের করে।

এ নিয়ে গত ১৫ জুন কর্ণফুলী থানায় নুরুল কাদের (৩৬) বাদী হয়ে কর্ণফুলী থানা অভিযোগ দায়ের করেন। গত ১৯ জুন সাহাব উদ্দিন (সাবু) (৩৯) বাদী হয়ে চট্টগ্রাম চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ রফিক (৪২) মোহাম্মদ সোহেল (৩০) পিতা- জরিপ আলী, মোহাম্মদ আসিফ (২৬) পিতা- নুরুল ইসলাম ও মোবারক (৩০) পিতা- সৈয়দ আহমদসহ ৪/৫ কে অজ্ঞাত নামা করে মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৬৫/২০২২ ইং।

এবিষয়ে কথা হয় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ এর সাথে। তিনি জানান-শিকলবাহায় মারামারি ঘটনায় থানায় একটি অভিযোগ ও আদালতে মামলা হয়েছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়