আজ শনিবার ৫ অক্টোবর ২০২৪, ১৯শে আশ্বিন ১৪৩১
প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ফোন

শেষ পর্যন্ত নৌকা নিয়েই মাঠে থাকার নির্দেশ

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৩১ ডিসেম্বর ২০২৩ ০৭:৩০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনির কাছে নৌকা প্রতীক থাকছেন বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী। 

 

রবিবার বিকালে ফটিকছড়ি উপজেলা সদরে দলীয় কার্যালয়ে আকস্মিক সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানান নাজিমউদ্দিন মুহুরী। তিনি সাংবাদিকদের জানান, গত ১৮ তারিখ নৌকা প্রতীক নেওয়ার পর থেকে আমাদের ভোটের মাঠে সরব উপস্থিতি রয়েছে। জনগন আমাদের প্রার্থীকে সাদরে গ্রহণ করেছেন। গত কয়েক দিনের বিভিন্ন গুজব ও বিভিন্নভাবে নেতা-কর্মী ও সাধারণের মাঝে একটা বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। সে বিভ্রান্তির এক পর্যায়ে দুই দিন আগে আমাকে দলের সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক ফোন করে নির্বাচনের পরিস্থিতি জানতে চেয়েছিলেন। 

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম মুহুরী বলেন, রোববার সকালে প্রার্থীসহ চারজনের একটি ঠিম নেত্রীর সাথে সাক্ষাতের কথা ছিল। জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম ও আমিনুল ইসলাম আমিন নেত্রীর সাথে দেখা করেছেন।দুপুরে নেত্রীর দপ্তর থেকে ফোন করে নৌকা প্রতীক নিয়েই নির্বাচনে লড়ে যেতে বলেছেন। 

 

প্রসঙ্গত, গত ২৬ ডিসেম্বর হঠাৎ করে ভোটের মাঠে চাউর হয়ে পড়ে যে, কেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি’কে সরে যেতে বলেছেন। আওয়ামী লীগ বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান ও একতারা প্রতীকের প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদকে সমর্থন দিচ্ছে। এমন খবর চারিদিকে ছড়িয়ে পড়লে নেতা-কর্মীদের মাঝে দেখা দেয় হতাশা, ক্ষোভ  অসন্তোষ। 

 

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা আবু তালেব চৌধুরী, মোহাম্মদ শফিউল আলম,সাদাত আনোয়ার সাদী,আব্দুল মান্নান, নুরুল আলম,জসীম উদ্দিন মুহুরী,ইব্রাহিম সবুজ,হারুন অর রশিদ ইমন,মাহমুদুল হক, জালাল হোসেন, সাজিদ হায়দার, রেজা সাহাব উদ্দিন, এম এ মুছা, মো: লোকমান প্রমুখ উপস্থিত ছিলেন।