আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শসার ব্যাগে ৩ কোটি ৩৫ লাখ টাকার আফিম

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ১ অগাস্ট ২০২২ ০৬:০৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকা থেকে ৩ কোটি ৩৫ লাখ টাকা মূল্যের ৩ কেজি ৩৫০ গ্রাম আফিমসহ কাকন মল্লিক (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (১ আগস্ট) বিকেলে এ তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

কাকন মল্লিক বাঁশখালী থানার পূর্ব পুঁইছড়ি এলাকার মন্টু মল্লিকের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, যাত্রীবাহী বাসযোগে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য আফিম ও চোলাই মদসহ বান্দরবান থেকে চট্টগ্রামের দিকে আসছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে রোববার দুপুর পৌনে ১টার দিকে কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে কাকন মল্লিককে আটক করা হয়। এ সময় একটি সাদা রঙের পলিথিনের ভেতর থেকে সাড়ে ৩ লিটার চোলাই মদ এবং একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে শসার মধ্যে লাল স্কচটেপ দ্বারা মোড়ানো আঠালো ও খয়েরি রঙের ৩ কেজি ৩৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কাকন মল্লিক দীর্ঘদিন যাবৎ বান্দরবান জেলার থানচি এলাকা থেকে পাইকারি বাজার দরে আফিম ও অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা খুচরা বাজার দরে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৩৫ লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়