আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

শপথ গ্রহণ করলেন চরপাথরঘাটা ইউপি’র ৯ মেম্বার ও ৩ মহিলা মেম্বার

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৭ জুলাই ২০২২ ০৪:৪২:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

শপথ গ্রহণ  করলেন কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের নির্বাচিত ৯ মেম্বার ও ৩ সংরক্ষিত মহিলা মেম্বার। আজ ২৭ জুলাই (বুধবার) কর্ণফুলী উপজেলা মিলনায়তনে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

গত ১৫ জুন কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয় লাভ করা ৯ মেম্বার ও ৩ সংরক্ষিত মহিলা মেম্বারকে শপথ পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পিযুষ কুমার চৌধুরী এতে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছাবের আহমদ ও উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পিযুষ কুমার চৌধুরী বলেন- একটি ইউনিয়নের মেম্বার স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধি। সরকারের সেবা জনসাধারণের ধারপ্রান্তে পৌঁছে দিতে ইউপি মেম্বারের ভূমিকা অপরিসীম। এক মেম্বার তথ্যনুযায়ী সকল সেবা বন্টন হয়। কাজেই আপনাদের দায়িত্বকে হালকাভাবে দেখার কোন সুযোগ নেই। তিনি আরো বলেন-খুব শীঘ্রই ইউনিয়ন ভিত্তিক সরকার সম্প্রীতি কমিটি হবে, সেখানেও ইউপি মেম্বারদের সদস্য হিসেবে নেওয়া হবে।

অত্র ইউপির চেয়ারম্যান ছাবের আহমেদ তার বক্তব্যে বলেন- একটি ইউনিয়ন পরিষদ একটি পরিবার। চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের একটি সুনাম রয়েছে  আগামীতেও সেই সুনাম ধরে রাখতে হলে সবাইকে সম্বনয় করে কাজ করতে হবে। তিনি নব নির্বাচিত মেম্বারদের স্বাগত জানান।

শপথ বাক্য পাঠ করার পূর্বে নব নির্বাচিত মেম্বারদের মধ্যে বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, মাহমুদুল হক সমুন ও মহিলা মেম্বার জেসমিন আক্তার মায়া। 

শপথ গ্রহণ করেন, চরপাথরঘাটা ১নং ওয়ার্ডের সাইফুদ্দিন মানিক, ২নং ওয়ার্ডের মোহাম্মদ আজাদ, ৩নং ওয়ার্ডের ফরিদ আহমেদ জুয়েল, ৪নং ওয়ার্ডের তাহের আহমেদ, ৫নং ওয়ার্ডের আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের আবদুল নুর, ৭নং ওয়ার্ডের সাইদুল হক, ৮নং ওয়ার্ডের তাহের আহমেদ ও ৯নং ওয়ার্ডের মাহমুদুল হক সমুন এবং সংরক্ষিত মহিলা মেম্বার আয়শা বেগম আশা (১,২ ও ৩) নুরতাজ বেগম (৪,৫ ও ৬) জেসমিন আকতার মায়া (৬,৭ ও ৯) ওয়ার্ড। উল্লেখ গত ২৬ জুলাই (মঙ্গলবার) চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে শপথ গ্রহণ করেন চরপাথরঘাটা ইউপির নির্বাচিত চেয়ারম্যান ছাবের আহমেদ।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়