আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় ৬ ইউপিতে ব্যালট যাবে নির্বাচনের দিন সকাল

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া: | প্রকাশের সময় : সোমবার ২০ ডিসেম্বর ২০২১ ০৬:৩৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মেম্বার প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

 

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলা পাবলিক হলরুমে উপজেলা প্রশাসনে আয়োজনে এ আইনশঙ্খলা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

 

আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভায় বক্তারা বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে নির্বাচনের দিন সকালে কেন্দ্র ব্যালট পেপার যাবে। প্রার্থীদেরও নির্বাচনের আচরণবিধি মেনে চলতে হবে। আর যারা নির্বাচনের দিন আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টি করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। আইন চলবে তার নিজস্ব গতিতে।

 

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবিব জিতুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিনের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা, লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ, নির্বাচনের রিটার্ণিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খান, সমাজ সেবা কর্মকর্তা মো. দেলোয়ার হোসাইন, উপজেলো প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: এ.এম খালেকুজ্জামান খান প্রমূখ।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জামান, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার যযুৎসু যশ চাকমা।