আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

লোহাগাড়ায় স্কুল ছাত্রকে মারধরের ঘটনায় থানায় মামলা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া : | প্রকাশের সময় : বুধবার ২০ জুলাই ২০২২ ০৯:১৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

লোহাগাড়ার বড়হাতিয়া আখতরাবাদ কে.এ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. আরমান(১৯)কে মারধর করে কোপানোর ঘটনায় থানায়  মামলা দায়ের করা হয়েছে। সসে ওই এলাকার প্রবাসী আবুল হোসেন এর ছেলে।  

এ ঘটনায় আমির হোসেন (৩৬)কে গ্রেফতার করেছে পুলিশ। সে লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আজিজুর রহমানের ছেলে।

বুধবার  (২০ জুলাই) বিকেলে বড়হাতিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বায়তুশ শরফ পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আহত মো.আরমান বাদী হয়ে গত ১৯ জানুয়ারী চারজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন।

মামলায় অন্যান্য আসামীরা হলেন- লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আজিজুর রহমানের ছেলে ফৌজুল করিমকে (৩৩), আবদুর রহিম  (৩৯)  ও গুনু মিয়ার ছেলে জয়নাল আবেদীন (২৬) ।

স্থানীয় ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায় , পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১১ জুলাই সকালে বড়হাতিয়া ইউনিয়নের  ফৌজুল করিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী আরমানকে  হত্যার উদ্দেশ্য পশ্চিমের পাহাড়ে নিয়ে যায়। 

পাহাড়ে নিয়ে তাকে হত্যার উদ্দশ্যে তাকে সারা শরীর কুপিয়ে মারাত্মকভাবে জখম করে  পালিয়ে যায়৷ খবর পেয়ে স্বজনেরা  আরমানকে আহত অবস্থায়  উদ্ধার লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করানো হয়। রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। চমেক হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়ার পর লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, স্কুল ছাত্রকে কোপানের ঘটনায় থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে আমির হোসেন নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে বাকি আসামীদেরও ধরতে  পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।