আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগাড়ায় সাদ গ্রæপের পক্ষে নগদ টাকা ও টিন বিতরণ

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২১ ডিসেম্বর ২০২৩ ০৮:৩৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

দেশ সেরা রপ্তানীকারক শিল্প প্রতিষ্ঠান সাদ গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে লোহাগাড়ার বড়হাতিয়া আমতলি বায়তুননুর পাড়া এলাকায় দূর্যোগকালীন ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় ৯ পরিবারকে নগদ টাকা ও টিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে লোহাগাড়ার আধুনগর নুরুল ইসলাম মঞ্জিলে সাদ গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ডিএমডি ও ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান নুরে ইয়াছমিন ফাতিমার সার্বিক তত্ত¡াবধানে এ টিন ও নগদ টাকা বিতরণ করা হয়।

ক্ষতিগ্রস্থ ৯ পরিবারকে ৩ বান করে টিন ও ৪ হাজার টাকা করে নগদ টাকা প্রদান করা হয়। তারা হলেন- লোহাগাড়ার বড়হাতিয়া আমতলি বায়তুননুর পাড়া এলাকার নুরুচ্ছফা, শাহ আলম, সবুর আলম, রওশন আক্তার, মনজুর আলম, আয়েশা খাতুন, খাদিজা আক্তার জুনি, আধুনগর সওদাগর পাড়া এলাকার হাজেরা খাতুন ও মোহাম্মদ আলী।

টিন ও নগদ টাকা বিতরণ কালে উপস্থিত ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুছা মুহাম্মদ খালিদ জামিল, চরম্বা নোয়ারবিলা কাদেরিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ নুরুচ্ছফা, লোহাগাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক হারুনর রশিদ ও ব্যবসায়ী হেলাল উদ্দিন প্রমূখ।