আজ শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় সাংবাদিক জাহেদকে মধ্যযুগীয় নির্যাতন, মারধর ও ক্যামেরা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১ জুন ২০২৩ ০৬:৫২:০০ অপরাহ্ন | জাতীয়

লোহাগাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সাঙ্গু-দৈনিক মানবকণ্ঠ পত্রিকার প্রতিনিধি জাহেদুল ইসলামকে মধ্যযুগীয় কায়দায় মারধর এবং ক্যামেরা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

বৃহস্পতিবার (১ জনু) দুপুর সাড়ে ১২টার সময় লোহাগাড়ার চরম্বা পূর্ব রাজঘাটা ফকির খিল(ফরেস্ট অফিস সংলগ্ন) সড়কে এ ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- লোহাগাড়ার চরম্বা পূর্ব রাজঘাটা ফকির খিল(ফরেস্ট অফিস সংলগ্ন) নুরুল আলম, তার ছেলে মো. হাসান প্রকাশ হাসান বৈদ্য, স্ত্রী সাজু আক্তার, কালু ভিলেজারের ছেলে রেজাউল ও বাবুলসহ ১৫/২০ জনের এটি সন্ত্রাসী দল।

আহত সাংবাদিক জাহেদ বলেন, চরম্বা রাজঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তথ্য সংগ্রহ শেষে ফেরার পথে পথ আটকিয়ে এক নারীসহ ২০/২৫ জনে লোক লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে মোটরসাইকেল থেকে ছিঁটকে পড়ি। সেখানেও আমার অণ্ডকোষ চেপে ধরেন ২ জনে। অজ্ঞান হয়ে পড়লে এক পর্যায়ে তারা মারা গেছি মনে করে বাড়িতে নিয়ে গিয়ে আটকে রাখে। হুশ ফিরলে দেখি স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন। চিকিৎসা গ্রহণ করে থানায় অভিযোগ দায়ের করি। তারা আমাকে হত্যার উদ্দ্যশে মারধর করেছে। 

 

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, সাংবাদিক জাহেদকে মারধরের বিষয়ে থানায় অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অপরাধীদের ধরতে মাঠে নেমেছে।