আজ শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগাড়ায় মাকে মারধরের অভিযোগে ছেলে গ্রেপ্তার

জাহেদুল ইসলাম, লোহাগাড়া: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জুলাই ২০২৩ ০৭:২১:০০ অপরাহ্ন | জাতীয়

চট্টগ্রামের লোহাগাড়ায় মাকে মারধর ও শারীরিক নির্যাতনের দায়ের করা মামলায় পাষণ্ড ছেলে সাইফুল ইসলাম (৩২)কে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ। 

 

বৃহস্পতিবার (৬ জলাই) ভোরে লোহাগাড়ার পশ্চিম কলাউজান বাংলা বাজার মাইত্তার পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন পুলিশ। একইদিন সকালে তাকে আদালতে সোপর্দ করেন পুলিশ। সে ওই এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।

 

বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী বলেন, মাকে নির্যাতন ও মারধরের ঘটনায় ছেমন আরা বেগম (৭৫) পক্ষে আদালতে ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করি। আদালত বিষয়টি আমলে নিয়ে তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন। ওয়ারেন্টমূলে তাকে পুলিশ গ্রেপ্তার করে আদোলতে সোপর্দ করেন।

 

ওই মা ছেমন আরা বেগম (৭৫) জানান, সাইফুল আমার পৈত্রিক সম্পত্তি বিক্রি করে টাকা এনে দিতে বলে। অস্বীকার করলে গত ১৫ জুন রাতে ক্ষিপ্ত হয়ে আমাকে কিল, ঘুষি ও লাথি মারে, এতে আমার মুখে, হাতে, পিটে ও কোমরে নীলাফুলা জখম হয়। এক পর্যায়ে আমি আতœচিৎকার করিলে প্রাণ নাশের হুমকি ধমকি প্রদান করে আমাকে বাড়ি থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। 

 

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, মাকে নির্যাতের দায়ের করা মামলায় ওয়ারেন্ট মূলে থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সাইফুল নামের এক যুবককে করেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়।