আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগাড়ায় নিখোঁজের ১মাস পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া | প্রকাশের সময় : বুধবার ৭ সেপ্টেম্বর ২০২২ ০৬:১০:০০ অপরাহ্ন | জাতীয়

চট্টগ্রামের লোহাগাড়ায় নিখোঁজের এক মাস পর পরিমল দাশ (৬৫) নামের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। সে উপজেলার  পদুয়া হিন্দু উত্তর পাড়া এলাকার মৃত প্রাণহরি দাশের ছেলে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় লোহাগাড়ার পদুয়া ফরিয়াদেরকুল এলাকার পূর্বে পাহাড়ে গাছের ডালে ঝুলন্তবস্থায় উদ্ধার করেন। লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে এসআই মোজাম্মেল হক ও এসআই সাইদুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, পরিমল দাশ পেশায় একজন মুদি দোকানদার। বিগত ১ মাস পুর্বে তিনি নিখোঁজ হন । এ ঘটনায় তার ছেলে প্রণয় দাশ বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়রী করেন। বুধবার সকালে লোহাগাড়ার পদুয়া ফরিয়াদেরকুল এলাকার পূর্বে পাহাড়ে গাছের ডালে ঝুলন্তবস্তায় দেখেতে পেয়ে পুলিশকে খবর দেন।

নিহতের ছেলে প্রণয় দাশ বলেন, বাবা ৩৩ দিন আগে নিখোঁজ হন। এ ব্যাপারে থানায় জিডি করেছি। অনেক খোঁজাখুঁজি করেছি। বুধবার সকালে পাহাড়ে ঝুলন্তদেহ দেখে খবর দিলে থানা পুলিশকে অবহিত করি। পুলিশ ঘটনাস্থল তেকে লাশ উদ্ধার করেন।

লোহাগাড়া থানার ওসি(তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, জঙ্গলে ঝুলন্ত ল্শা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে পরিমল দাশ নামের এক ব্যক্তি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। লঅশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।