আজ মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রেডিসন ব্লুতে জমকালো আয়োজন; হ্যালো চিটাগাং এওয়ার্ড পেলো ২৪ ব্যাক্তি ও প্রতিষ্ঠান

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : সোমবার ১৯ জুন ২০২৩ ০৬:৪৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো
বন্দরনগরী চট্টগ্রামে সামাজিক, বাণিজ্যিক, সাংস্কৃতিক ও ভার্চুয়াল মাধ্যমে বিশেষ অবদানের স্বীকৃতিসরূপ ডিজিটাল মিডিয়া প্লাটফর্ম "হ্যালো চিটাগাং" অ্যাওয়ার্ড অর্জন করেছে চট্টগ্রামের ২৪ ব্যাক্তি ও প্রতিষ্ঠান। এর মধ্যে চট্টগ্রাম ভিত্তিক বৃহদ শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমানকে প্রদান করা হয়েছে আজীবন সম্মাননা এবং বাণিজ্যিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন প্যাসিফিক জিন্সের ব্যাবস্থাপনা পরিচালক তরুন শিল্পউদ্যোক্তা সৈয়দ এম তানভীর।
 
রবিবার রাতে চট্টগ্রামের পাঁচ কারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ব্যাক্তি ও প্রতিষ্ঠানসমূকে হ্যালো চিটাগাং অ্যাওয়ার্ড প্রদান করা হয়। হ্যালো চিটাগা-এর উদ্যোগে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অ্যাওয়ার্ড জুরি প্যানেলের সদস্য ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আক্তার পারভেজ হিরু, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের চেয়ারম্যান মঞ্জুরুল হক, ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের বিভাগীয় প্রধান শায়লা ইসলাম ফ্লোরা, সিপিডিএল পরিবারের সভাপতি ইফতেখার হোসেন এবং অ্যাডমিন চট্টলার প্রতিষ্ঠাতা শাকিল আবেদীন, হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।
 
চট্টগ্রামের সামাজিক, বাণিজ্যিক, সাংস্কৃতিক ও ভার্চুয়াল মাধ্যমে বিশেষ অবদানের স্বীকৃতিসরূপ ডিজিটাল মিডিয়া প্লাটফর্ম "হ্যালো চিটাগাং" অ্য়াওয়ার্ড অর্জনকারী ব্যাক্তি ও প্রতিষ্ঠানসমূহ হলো -সেবামূলক সামাজিং সংস্থা গাউছিয়া কমিটি বাংলাদেশ, শপিং সেন্টার সানমার ওশান সিটি, ফিটনেস সেন্টার রিশেপ ফিটনেস, ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার সিওএল, রেস্টুরেন্ট- বনজৌর. তরুন উদ্যোক্তা- আলিফা নুর, ফটোগ্রাফি প্রতিষ্ঠান- রেমিনেসেন্স, সিনেমাটোগ্রাফার- ইমতিয়াজ আহমেদ, ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর- জয়ীতা ব্যানার্জি, ফ্যাশন ইনফ্লুয়েন্সার- নওরীন আফরোজ পিয়া, ফেসবুক কনটেন্ট ক্রিয়েটর- কাজী হান্নান আহমেদ উৎস এবং চাটগাঁইয়া রাণী, মেকআপ আর্টিস্ট- নাফিসা হাসান উর্বি, ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম- সাইন এন্ড ডিজাইন, বিউটি সেলুন ফিউনা, ফ্যাশন ব্লগার আফসানা আহমেদ রিয়া, হোম বেকার তাসনিয়া হারুন এবং আফিফা হক, ফ্রিল্যান্সার- জুনায়েদ আমান জুনু, ক্যাফে- সেইন্টস ক্যাফে, তরুন ফ্যাশন ডিজাইনার- তারান্নুম হক এবং তাবাস্সুম হক, বিনোদনমূলক ফেসবুক পেইজ- চাটগাঁইয়া বুলেট, ব্র্যান্ড প্রমোটর তাসনুভা আনোয়ার, ফেসবুক গ্রুপ- মেকাপ শেকাপ এবং মেহেদী আর্টিস্ট- মেহেদী আর্ট বাই জিনিয়া।
 
এর বাইরে চট্টগ্রাম ভিত্তিক বৃহদ শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমানকে প্রদান করা হয় আজীবন সম্মাননা এবং বাণিজ্যিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয় প্যাসিফিক জিন্সের ব্যাবস্থাপনা পরিচালক তরুন শিল্পউদ্যোক্তা সৈয়দ এম তানভীকে। পুরো আয়োজনের টাইটেল স্পন্সর ছিলো ‘বিউটি বাফেট এবং পাওয়ার্ড বাই স্পন্স রূপা ফ্যাশন সিটিজি, কো পার্টনার : লামোর ইভেন্ট প্লানার।
 
চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু’র মেজবান হলে আলো ঝলমলে মঞ্চে বর্ণাঢ্য এই আয়োজনে অ্যাওয়ার্ড প্রদানের বিরতীতে অনুষ্ঠিত হয় জমজমাট সাংস্কৃতিক পরিবেশনা।


সবচেয়ে জনপ্রিয়