আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
ফটিকছড়ি

রাতে মুঠোফোনে ডেকে নিয়ে মারধর, হাসপাতালে যুবকের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক, ফটিকছড়ি : | প্রকাশের সময় : সোমবার ৪ মার্চ ২০২৪ ০৬:১৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ির কাঞ্চননগরে মারধরের ঘটনায় মো. সাদ্দাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে চট্টগ্রাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়। নিহত যুবক কাঞ্চননগর ইউনিয়নের মানিকপুর গ্রামের মনু তালুকদার বাড়ির সিরাজুল ইসলামের পুত্র। এই ঘটনায় যুবকের মা রোকেয়া বেগম বাদী হয়ে ৮ জনকে সন্দেহজনক ও ১২/১৪ জনকে অজ্ঞাত আসামী করে ফটিকছড়ি থানায় মামলা করেছে। 

 

মামলা সূত্রে জানা যায়, ২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাত সাড়ে ১০টায় নিহত সাদ্দামকে ফোন করে অজ্ঞাত ব্যক্তিরা ডেকে নিয়ে যায়। একইদিন রাত ৩টার দিকে মানিকপুর গ্রামের ছমুরহাট বাজারের উত্তর পাশে সংসার টিলা নামে খালপাড়ে তার শোরগোল চিৎকারের আওয়াজ শোনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় তাকে কে বা কারা মেরে ফেলে রেখেছে। পরে তাকে চিকিৎসার জন্য স্থানীয় মনাএম হাসপাতালে ভর্তি করা হয়। দায়িত্বরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মুহাম্মদ নুরুল হুদা বলেন, মারধরের ঘটনায় ৪ মার্চ থানায় মামলা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় যুবক সাদ্দাম মারা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আমরা এ বিষয়ে কাজ করছি।