আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাজস্থলীতে হেডম্যান ও কার্বারী সম্মেলন অনুষ্ঠিত

মোঃআইয়ুব চৌধুরী, রাজস্থলী : | প্রকাশের সময় : রবিবার ২৮ অগাস্ট ২০২২ ০৫:৪৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হেডম্যান কারবারিদের সাথে মতবিনিময় করেছেন  কাপ্তাই জোনের (৫৬ ইস্ট বেঙ্গল)   অধীনস্হ  রাজস্থলী সাব জোন কমান্ডার। তিনি বলেন, অপরাধীকে ছাড় দেয়া হবে না। যে কোনো ধরনের অপরাধ দমনে বাংলাদেশ  সেনাবাহিনী সব সময় সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অপরাধ ও অপরাধীদের দমনে প্রয়োজন সকলের আন্তরিক প্রচেষ্টা ও পারস্পারিক সহযোগিতা । তাই অপরাধ রোধে হেডম্যান কারবারি ও জনপ্রতিনিধিদের  মাধ্যমে রাজস্থলী সাব জোন এর অন্তর্ভুক্ত জনপদ সমূহকে এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

রবিবার (২৮আগস্ট)  ১১ টায় রাজস্থলী সাব জোন প্রাঙ্গনে হেডম্যান কারবারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের  সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায়  সেনাবাহিনী সব সময় দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। এছাড়াও ভুল তথ্য বিভ্রান্তী ছড়ায় উল্লেখ্য করে যাছাই-বাছাই করে সঠিক  তথ্য প্রদানের ভূমিকা পালনেরও আহবান জানান তিনি।

বাংলাদেশ  সেনাবাহিনী জনগণের সেবা ও অপরাধ দমনে বদ্ধপরিকর। পার্বত্য চট্টগ্রামের রাজস্থলী  এর ব্যতিক্রম নয়। চলমান সকল বিষয়ে  সেনা সদস্যদের দক্ষতার পাশাপাশি  আপনাদের দেয়া তথ্য সহায়তার মাধ্যমে  সেনাবাহিনী,জনপ্রতিনিধি ও সাধারন জনগনের  মধ্যে  বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরির মাধ্যমেই এ এলাকার সন্ত্রাস দমন এবং শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

 

যে কোন প্রয়োজনে এবং বিপদে রাজস্থলী আর্মি ক্যাম্প তথা বাংলাদেশ সেনাবাহিনী ২৪/৭ রাজস্থলীর জনগণের কল্যাণের জন্য কাজ করে যাবে এই আশাবাদ ব্যাক্ত করে ক্যাম্প কমান্ডার এই সম্মেলনের ইতি টানেন। 

 

হেডম্যান কারবারি সম্মলনে রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান,রাজস্থলী ক্যাম্প জে সিও, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা,  ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খান  সহ বিভিন্ন মৌজা থেকে আগত  হেডম্যান  কারবারী গন উপস্থিত ছিলেন।