আজ শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাঙ্গুনিয়ায় মেটলাইফের নতুন শাখা উদ্বোধন

আশিক এলাহী, রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ ডিসেম্বর ২০২৩ ০৫:২৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় "আমেরিকান লাইফ ইনসুরেন্স কোম্পানি মেটলাইফ" এর হারুন এজেন্সির উপশাখা (আতিক ইউনিট) উদ্বোধন করা হয়েছে। অনিশ্চিত পৃথিবীতে আর্থিক নিরাপত্তা প্রদানে প্রয়োজনীয় জীবনবিমা, দূর্ঘটনা এবং স্থাস্থ্য বীমা, অবসর ও সঞ্চয় পণ্য সরবরাহ করে থাকে মেটলাইফ।

 

আজ সোমবার (২৫ অক্টোবর) উপজেলার রোয়াজারহাট ডি,আর,আয়শা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় কেক কেটে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ মেটলাইফের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জনাব ইমরান ফয়জুল্লাহ।অনুষ্ঠানে ইউনিট ম্যানেজার আতিকুল ইসলাম এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের এনায়েত বাজারের জুবলি রোড শাখার ব্র‍্যাঞ্চ ম্যানেজার মো. হারুন-অর রশিদ। এছাড়াও ওসমান গণী, শহীদুল্লাহ্ চৌধুরী, রফিকুল ইসলাম, মহিউদ্দিন চৌধুরীসহ প্রমুখ।

 

১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪২ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে শীর্ষ অবস্থানে রয়েছে।

 

১০ লাখের বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান।

 

আমেরিকার "ফরচুন ম্যাগাজিন" ৫০০ তালিকাভুক্ত কোম্পানির মধ্যে মেটলাইফের অবস্থান শীর্ষ ৫০ এর মধ্যে এবং মেটলাইফ যা একটি আন্তর্জাতিক বিমা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত ও বিশস্ত।

 

২০২২-২৩ করবর্ষে সেরা করদাতা হিসেবে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সেরা স্বীকৃতি অর্জন করেছে মেটলাইফ বাংলাদেশ। বাংলাদেশের একমাত্র জীবনবীমা প্রতিষ্ঠান হিসেবে এ নিয়ে ১৩ বার এই স্বীকৃতি পেলো মেটলাইফ। ২০২২-২৩ করবর্ষে জাতীয় কোষাগারে কর হিসেবে ২২২ কোটি টাকারও বেশি জমা দিয়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে এ সম্মাননা অর্জন করেছে মেটলাইফ।