আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২২ এপ্রিল ২০২৪ ০৯:২৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (২২ এপ্রিল) বিকাল ৫টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকার জিয়ানগরে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত দুই শিক্ষার্থী হলেন শান্ত (২৩) ও মো.তৌফিক (২২)। প্রাথমিকভাবে শান্ত’র বাড়ি নরসিংদী এবং মো. তৌফিকের(২২) বাড়ি নোয়াখালী বলে জানা যায়। ঘটনার পর চুয়েট ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়েটের ওই দুই শিক্ষার্থী রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন এবং কাপ্তাই সড়কের বাস সার্ভিস শাহ আমানত নামে ওই বাসটি চট্টগ্রাম বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয় বলে রাঙ্গুনিয়া থানার এসআই আবু সায়েদ। পরে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাঙ্গুনিয়া থানার এসআই আবু সায়েদ জানান, শান্ত ও তৌফিক নামে চুয়েটের দুই শিক্ষার্থী রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাওয়ার পথে দূর্ঘটনায় শিকার হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে খবর পেয়েছি চিকিৎসাধীন অবস্থায় এই দুইজনের মৃত্যু হয়েছে। বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।