আজ শনিবার ৫ অক্টোবর ২০২৪, ১৯শে আশ্বিন ১৪৩১

রাঙ্গুনিয়ায় চাঁদের গাড়ির ধাক্কায় প্রাণ হারাল সংবাদকর্মী ইমরান হোসেন

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৩০ ডিসেম্বর ২০২৩ ০৬:০৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইমরান হোসেন (৩০) নামে এক সংবাদকর্মী প্রাণ হারিয়েছেন। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে কাপ্তাই সড়কের রোয়াজারহাট এলাকায় জ্বালানী কাঠ বোঝাই দ্রুতগামী অবৈধ চাঁদের গাড়ি মোটরসাইকেল আরোহী ইমরানকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়৷

 

সে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সিকদারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে এবং জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার রাঙ্গুনিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল। 

 

স্থানীয় সুত্রে জানা যায়, গতরাতে মরিয়মনগর থেকে সে মোটরসাইকেল চালিয়ে সরফভাটা নিজ বাড়ি ফিরছিলো। ফেরার পথে আনুমানিক রাত দেড়টার দিকে রোয়াজারহাট মধুবনের সামনে বিপরীত দিক থেকে আসা অবৈধ জ্বালানী কাঠ বোঝাই দ্রুতগামী  চাঁদের গাড়ির ধাক্কা দেয় তার মোটরবাইকটিকে। মাথায় হেলমেট থাকলেও চাঁদের গাড়ির চাকার চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরিবারে তার দুই বোন এবং সে একমাত্র পুত্র সন্তান ছিলো। তার এমন মৃত্যুতে বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, সংবাদকর্মী ইমরান হোসেন এর মরদেহ থানায় আছে। চালক গ্রেফতার হয়নি।