আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়েছে সাত দোকান, কোটি টাকার ক্ষয়ক্ষতি

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৪ অগাস্ট ২০২২ ১১:০৩:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর চৌমুহনী এলাকায় আগুন লেগে সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাত দেড় টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ ২ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। 

দোকান মালিক ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত দেড় টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় মো. সালাউদ্দিনের অর্ধ কোটি টাকা মূল্যের দুটি অটোরিকশা পার্টসের দোকান, মাওলানা করিম উদ্দিনের সিএনজি পার্টসের দোকান, মো. রাশেদের দুটি মোটরসাইকেল পার্টসের দোকান, মো. ফরিদের গ্যাস ওয়েল্ডিং এর দোকান এবং আব্দুল কুদ্দুসের একটি ফুলের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এতে তাদের প্রায় আনুমানিক দেড কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা। এছাড়াও পাশে থাকা রাঙ্গুনিয়া সেন্ট্রাল হসপিটালের সাতটি এসি নষ্ট হয়ে যায়। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কেউ কিছু বলতে পারেনি।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যায়। দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমান তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় আশপাশের বাকী দোকান ও প্রতিষ্ঠান রক্ষা পেয়েছে।