আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাঙ্গুনিয়ায় অজ্ঞানপার্টির হাতে দশ লাখ টাকা খোয়ালেন গরু ব্যবসায়ী

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া : | প্রকাশের সময় : রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ ০৯:২০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম
রাঙ্গুনিয়ায় অজ্ঞানপার্টির কবলে পড়ে হাসপাতালে গরু ব্যবসায়ী।

রাঙ্গুনিয়ায় এক গরু ব্যবসায়ীকে অজ্ঞান করে ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (১৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কাশেম খাল এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাই হওয়া ব্যবসায়ীর নাম মো. আইয়ুব। তার বাড়ি উপজেলার মোগলেরহাট এলাকায়। জানা যায়, আইয়ুব তার দুই সহযোগীকে নিয়ে গরু কেনার জন্য রাঙ্গুনিয়া থেকে কাপ্তাই যাচ্ছিলেন। এর মধ্যে কাশেম খাল এলাকায় এসে দীলীপ নামে এক ব্যক্তিকে ধারের টাকা দিতে তার দুই সহযোগীকে পাঠিয়ে দিয়ে তিনি নেমে যান। ১০মিনিট পর আসার কথা থাকলেও দীর্ঘক্ষণ তার মোবাইল সংযোগ বন্ধ এবং কোন হদিস না পেয়ে খুঁজতে খুঁজতে এক পর্যায়ে দিলীপের বাড়ির পিছনে কর্ণফুলী নদীর তীরে কাশেম খাল থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল ভর্তি করা হয়।

তার সহযোগী মো. জসিম বলেন, আমরা গরু কিনতে কাপ্তাইয়ে যাচ্ছিলাম। এইসময় আইয়ুবের কাছে ১০লাখ ছিল। সে আমাদের ২ হাজার টাকা দিয়ে কেউ একজনকে ধারের টাকা দিতে নেমে যায়। ১০ মিনিট পর তার আসার কথা থাকলেও দীর্ঘক্ষণ তার কোন হদিস না পেয়ে খুঁজতে খুঁজতে এক পর্যায়ে কর্ণফুলীর তীরে কাশেম খাল এলাকায় তাকে পাওয়া যায়। তার সাথে থাকা টাকার ব্যাগ ও মোবাইল কিছুই পাওয়া যায়নি। বিষয়টি রাঙ্গুনিয়া থানায় অবগত করা হয়েছে। 

রাঙ্গুনিয়া হেলথ কেয়ারের ডিউটি অফিসার ডা: মুহিন উদ্দিন জানান, তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কিছু একটা খাওয়ানো হয়েছে। সর্বশেষ বিকেল ৪ টা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি।