আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রমজান আলী হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও থানা অভিমূখে গণমিছিল

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ ০৭:১১:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

গত ১৬ জুন খুন হওয়া কর্ণফুলী উপজেলা স্বে”ছাসেবক লীগ নেতা রমজান আলীর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও থানা অভিমূখে গণমিছিল করেছে রমজান আলীর পরিবার ও এলাকাবাসী। 

আজ ২৩ জুন (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় উপজেলার চরপাথরঘাটা পুরাতন ব্রীজঘাট ইউনিয়ন পরিষদ সম্মুখে এ প্রতিবাদ মানববন্ধন ও থানা অভিমূখে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

এতে উপ¯ি’ত থেকে বক্তব্য রাখেন রমজান আলীর পিতা-মাতা- স্ত্রী-সন্তানসহ এলাকার সাধারণ জনগণ। 

বক্তরা বলেন- গত ১৬জুন রমজান আলী খুন হলেও প্রশাসন এ পর্যন্ত একজন আসামীকে গ্রেফতার করলেও বাকী আসামীদের গ্রেপ্তার করতে ব্যর্থ হয়েছে। এক দিন দুই দিন করে আজ ১ সাপ্তাহ হয়ে গেল। আরা কোনো আসামীদের গ্রেপ্তার করা হ”েছ না আমাদের একটাই দাবী প্রশাসন দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করবে।

উল্লেখ্য স্বে”ছাসেব লীগে নেতা রমজান আলী হত্যা মামলার প্রধান আসামী শহিদুল ইসলাম হৃদয় (১৯) কে ঢাকা থেকে গ্রেপ্তার করে কর্ণফুলী থানা পুলিশ।

 

এ মামলার বাকী আসামীরা হলেন   ২. মোহাম্মদ রাশেদ (২৮), পিতা মোঃ শফি আলম,

৩. খোরশেদ আলম (৩০), পিতা মোঃ শফি আলম ৪. আবুল কালাম (৩২), পিতা-মৃত মোহাম্মদ হোসেন, ৫. আলমগীর আলম পারভেজ (১৮), পিতা মোঃ সেলিম ৬. আরিফুল ইসলাম বুখু (১৯), পিতা-অশিয় উল্লাহ ৭.  বিজয় (২০), পিতা মোঃ জামাল, উভয়ের বাড়ী ইছানগর ৭নং ওয়ার্ডে এছাড়া ৩জনকে অজ্ঞাত নামা করে মামলা দায়ের করেন নিহত রমজান আলীর বড় ভাই মোহাম্মদ আলমগীর।

মানববন্ধন শেষে মিছিল নিয়ে কর্ণফুলী থানায় যান এলাকাবাসী। এ সময় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ কথা বলেন নিহত পরিবারের সাথে তিনি দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আদলতে সোর্পদ করা হবে বলে আশ্বাস্ত করেন।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়