আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

যতবড় নেতা হোক অন্যায় করলে বেঁধে রাখবেন : কর্ণফুলীতে ভূমিমন্ত্রী

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : শুক্রবার ১৮ অগাস্ট ২০২৩ ০৬:২৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম ১৩ (আনোয়ারা - কর্ণফুলী) আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আমার নাম বিক্রি করে কেউ অন্যায় ও জুলুম করলে সে যত বড় নেতা হোক। আপনারা তাঁকে বেধে রাখবেন।

শুক্রবার (১৮ আগষ্ট) কর্ণফুলী উপজেলার মধ্যম শিকলবাহা হাঁড়ি মিয়া চৌধুরী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। 

ভূমিমন্ত্রী আরও বলেন, মসজিদে এসে নামাজ পড়বেন। মসজিদে থেকে বের হয়ে মাস্তানি করবেন তা হবে না। আমি অন্যায় করি না। অন্যায়কে প্রশ্রয়ও দিই না। আপনি অন্য দল করেন বলে আপনার প্রতি অবিচার হবে তা কখনো হবে না। যে যে দলই করুক। আমারা কাছে সবার জন্য বিচার এক। 

মন্ত্রী বলেন, আমাকে এমপি মন্ত্রী বানিয়েছেন মানুষের সেবা করার জন্য৷ জনগণের সেবা করার জন্য। চাঁদাবাজ জুলুমবাজে আমি নেই।উন্নয়নের জন্য চিন্তা করতে হবে না আপনাদের। উন্নয়ন হতে থাকবে (ইনশাআল্লাহ)। 

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আরও  বলেন, কেউ ভালো কাজ করলে তাদের আপনারা সাপোর্ট করে পাশে থাকবেন। কেয়ামত কে বিশ্বাস করতে হবে। বেশি বেশি আমল করতে হবে। আপনারা বঙ্গবন্ধুসহ উনার পরিবারের জন্য দোয়া করবেন ও আমার বাবা মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর জন্যও দোয়া করবেন। 

এ সময় উপস্থিত ছিলেন, কর্ণফুলী উপজেলা আ.লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সোলায়মান তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম, কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মো: মামুনুর রশীদ, ওসি দুলাল মাহমুদ। 

এছাড়াও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দীন হায়দার, সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহেদুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন, মো. মহসিনসহ উপজেলা ইউনিয়ন আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জুমার নামাজ শেষে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ কর্ণফুলীর প্রয়াত আওয়ামী নেতা ও শিকলবাহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম বকুলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করেন।



সবচেয়ে জনপ্রিয়