আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

মেহেদীর রং শুকানোর আগেই পিকআপের ধাক্কায় পথচারীর মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৯ ডিসেম্বর ২০২৩ ০৬:৩৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মাত্র তিন মাস আগে বিয়ে করেছে। মেহেদীর রং শুকানোর আগেই কাজে যাওয়ার সময় মহাসড়ক পারাপারের সময় পিকআপের ধাক্কায় প্রাণ চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ইছাপুর ফয়জিয়া বাজার সংলগ্ন জান আলী চৌধুরী বাড়ির সামনে মোহাম্মদ তারেক (২৪) নামে একজন পথচারীর মৃত্যু হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।তবে পিকআপ আটক করতে পারেনি। নিহত মোঃ তারেক মেখল ইউনিয়নের গিয়াস চেয়ারম্যানের বাড়ির মোহাম্মদ আলী পুত্র। সে গত তিন মাস আগে বিবাহ করেছে। সেই শ্রমিকের কাজ করতে বলেও জানা যায়।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, 

সকালে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় চলাচলের জায়গায় জাহাঙ্গীর নামে একজন ব্যক্তি রাস্তার উপর বালি,কংকিট,ইট রেখে কৃষি জমি ভরাটের কাজ করছে। সে বালি ও ইটের জন্য যেতে না পেরে মহাসড়কের উপর উঠলেই রাউজানগামী মাছ বোঝাই একটি পিকআপ তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে মোহাম্মদ তারেক মাথা ফেটে পড়ে যায়।তার মাথা থেকে রক্তক্ষরণ হতে থাকে।স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর দুপুর ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আশিক বলেন, হাটহাজারী থেকে গুরুতর আহত অবস্থায় তারেক নামে এক যুবককে চমেক হাসপাতালে আনার আগেই পথে তার মৃত্যু হয়েছে।