আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

মিস্টার অ্যান্ড মিস হাবিব তাজকিরাজ’র রেজিস্ট্রেশন শুরু

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : রবিবার ১২ ফেব্রুয়ারী ২০২৩ ০৬:২৩:০০ অপরাহ্ন | বিনোদন

বন্দরননগরী চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো শুরু হলো লাইফ-স্টাইল বিষয়ক রিয়েলিটি শো মিস্টার অ্যান্ড মিস হাবিব তাজকিরাজ।

 

৮ ফেব্রুয়ারি, বুধবার রেজিস্ট্রেশন প্রক্রিয়ার শুরু হওয়ার মধ্য দিয়ে আয়োজনের প্রাথমিক পর্ব শুরু হয়েছে।

 

বিভিন্ন বাছাই প্রক্রিয়ার মাধ্যমে আগামী ১৬ মার্চ নগরীর খুলশী কনভেনশন সেন্টারে গালা লাউন্ডের মাধ্যমে শো’র চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। পুরো আয়োজনের বিভিন্ন পর্ব ও গ্রুমিং সেশন দেশের জনপ্রিয় তারকারা অংশ নিবেন।

 

বুধবার বিকেলে নগরীর উইন্ড অব চেইঞ্জ রুফটপে এক মিট দ্যা প্রেস অনুষ্ঠানে রিয়েলিটি শো’র বিস্তারিত তুলে ধরেন শো’র আয়োজক হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।

 

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে জানানো হয়, চট্টগ্রামের বৃহদ লাইফ-স্টাইল বিউটি সেলুন হাবিব তাজকিরাজের উদ্যোগে দ্বিতীয় বারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ-২০২৩’। বাংলাদেশের ১৮ থেকে ৩৫ বছর বয়সী যে কোন অবিবাহিত নারী পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। সৌন্দর্যের সাথে বিচক্ষণতা এবং বিভিন্ন বিষয়ে মেধা ও পারদর্শিতার ভিত্তিতে বিজয়ী নির্বাচিত করা হবে।

 

অনলাইন ও অফলাইনে আবেদনের প্রেক্ষিতে প্রাথমিক বাছাই ও পরবর্তীতে বিভিন্ন পারফর্মেন্স বিবেচনা করে এলিমিনেশন রাউন্ড এর মাধ্যমে ধাপে ধাপে প্রতিযোগিতা এগিয়ে যাবে। সর্বশেষ সেরা ১০ জন নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। ৮ ফেব্রুয়ারি বুধবার থেকে শুরু হয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রাথমিক আবেদন গ্রহণ করা হবে। এরপর শুরু হবে বাছাই। ধাপে ধাপে ফেসবুক পেইজ ও বিভিন্ন গণমাধ্যমের বরাতে পরবর্তী রাউন্ড এর তারিখ, সময় ও বিষয় জানিয়ে দেয়া হবে।

 

মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতায় প্রতিযোগীদের নানা বিষয়ে পারদর্শী করে তোলার জন্য প্রতিযোগিতার পাশাপাশি গ্রুমিং সেশনও রাখা হবে। গ্রুমিং সেশনে প্রশিক্ষক এবং প্রাথমিক পর্ব, এলিমিনেশন রাউন্ড ও চূড়ান্ত পর্বের বিভিন্ন ধাপে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন অভিনেতা তারিক আনাম খান, মডেল ও কর্পোরেট ব্যক্তিত্ব আদিল হোসেন নোবেল, শিক্ষক আয়মান সাদিক, লেখক সাদাত হোসাইন, নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা মিশু সাব্বির, মডেল সালমান মুক্তাদিরসহ ঢাকা ও চট্টগ্রামের টেলিভিশন ও চলচ্চিত্র মাধ্যমের অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীত শিল্পিসহ বিভিন্ন মাধ্যমের তারকারা বিচারকার্যসহ বিভিন্ন পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

হাবিব তাজকিরাজএবার ২০২৩ এর প্রতিযোগিতার দ্বিতীয় আসর হবে আরও আকর্ষনীয় ও আরও জমকালো। মোট ৭টি ক্যাটাগরিতে বিজয়ীরা খেতাব অর্জন করবেন। এগুলো হলো- মিস্টার হাবিব তাজকিরাজ-২০২৩, মিস হাবিব তাজকিরাজ- ২০২৩. মিস্টার গ্রুম, মিস ব্রাইড, বেস্ট হেয়ার (Male), বেস্ট হেয়ার (Female) এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের ভোটে একজন Male ও Female বেস্ট পপুলার হিসেবে খেতাব অর্জন করবেন। এই আসরে ঢাকা ও চট্টগ্রামের টেলিভিশন ও চলচ্চিত্র মাধ্যমের অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীত শিল্পিসহ বিভিন্ন মাধ্যমের তারকারা বিচারকার্যসহ বিভিন্ন পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। শীঘ্রই এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম ও অডিশন রাউন্ডের তারিখ ঘোষনা করা হবে।

 

মার্চ মাসের ১৬ তারিখ চট্টগ্রামের খুলশি কনভেনশন হলে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ- ২০২৩ এর চুড়ান্ত পর্ব বা গালা রাউন্ড অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের মাথায় মুকুট তুলে দেওয়া হবে।

 

আমাদের এবারের আয়োজনে সহযোগিতায় থাকছে ওয়েসিস আউটফিট, ভেনু পার্টনার হিসেবে থাকছে খুলশি কনভেনশন হল, গালা রাউন্ডে ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে ইভেন্টিভ চিটাগং, ব্র্যান্ডিং ও ডিজিটাল প্রোমোশন পার্টনার হিসেবে থাকছে এ ডব্লিউ কমিউনিকেশন।

 

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির, খুলশী কনভেনশন সেন্টারের চেয়ারম্যান কাজী জয়নাল, মিস হাবিব তাজকিরাজ ২০১৯ ইশায়া তাহসিন, স্পন্সর প্রতিষ্ঠান ওয়েসিস আউটফিট-এর কর্ণধার রায়হান চৌধুরী, এ ডব্লিউ কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা সাবের শাহ প্রমুখ।

 

প্রসঙ্গত ২০১৯ সালে প্রথমবারের মতো মিস্টার এন্ড মিস হাবিব হাজকিরাজ প্রতিযোগিতাটি চট্টগ্রাম ছাড়িয়ে সারা দেশে ব্যাপকভাব জনপ্রিয় ও আলোচিত হয়। প্রথম আসর থেকে উঠে আসা বিজয়ীরা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ইতিমধ্যে তারকাখ্যাতি অর্জন করে জনপ্রিয়তার শীষে রয়েছে। এর মধ্যে প্রথমবারের মিস হাবিব তাজকিরাজ খেতাব বিজয়ী ইশায়া তাহসিন অন্যতম।