আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ৮হাজার ৬শ পিস ভারতীয় ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ১৫ জুলাই ২০২২ ০৫:০৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে ৮ হাজার ৬'শ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বারইয়ারহাট-রামগড় সড়কের করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজার এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে। এসময় চট্টগ্রাম নগরীর চকবাজার থানার, ষোলশহর ষ্টেশন এলাকার নারায়ন চন্দ্র নাথের ছেলে সুব্রত কুমার নাথকে (৫২) একটি মোটরসাইকেল সহ আটক করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় জেসিও (৮৩৮৭) ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) সি কোম্পানী ছাগলনাইয়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহাজান সরকার বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

নায়েব সুবেদার মো. শাহাজান সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বারইয়ারহাট-রামগড় সড়কের নয়টিলা মাজার এলাকায় পূর্বদিক থেকে আসা একটি মোটরসাইকেল গতিরোধ করে তল্লাসী চালিয়ে সাইকলের সিটের নিচে রাখা ৮ হাজার ৬শ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছি। যার আনুমানিক মূল্য প্রায় ২৭ লাখ ৮০ হাজার টাকা। এসময় সুব্রত কুমার নাথ নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যথাযথ বাস্তবায়ন সীমান্ত এলাকায় বিজিবির অভিযান অব্যাহত রয়েছে। 

জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউট অফিসার) উপ-পরিদর্শক রতন কান্তি জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় বিজিবির এক অফিসার বাদি হয়ে বৃহস্পতিবার রাত ১২ টার পর জোরারগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।