আজ বুধবার ১ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ০৫:২৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপচালককে হত্যার পর রেললাইনে ফেলে যায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে পূর্বাঞ্চল রেলের ঢাকা-চট্টগ্রাম রেললাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টার সংলগ্ন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খোকন উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে।

নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, বুধবার রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে বন্ধুর বোনের গায়ে হলুদে যান তৌহিদ। সেখানে যাওয়ার আগে স্থানীয় বখাটে মোতালেব, আমজাদ, রাসেল তাদের জন্য ইয়াবা নিতে বার বার ফোন করে। কিন্তু তিনি রাজি হননি। রাতে গায়ে হলুদে গিয়ে আর ফেরেননি। সকালে রেললাইনে মরদেহ পাওয়া গেছে।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, সকালে খবর পাই খোকন মারা গেছেন। কে বা কারা তাকে খুন করে রেললাইনে ফেলে গেছে। আমি পুলিশকে খবর দিয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।