আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

মিরসরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ৬ ডিসেম্বর ২০২৩ ০৮:৩১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে পুলিশের আসামী বহন করা একটি মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামে এক নারী নিহত হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজা বেগম উপজেলার ইছাখালী ইউনিয়নের ভ‚ঁইয়া গ্রামের হাজি মুজিবুল হক মেস্ত্রী বাড়ির এনামুল হকের স্ত্রী। 

নিহতের ছেলে মহিউদ্দিন বলেন, আমার মা ডাক্তার দেখানোর জন্য সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। দুপুরে ডাক্তার দেখিয়ে ফিরে আসার সময় ঠাকুরদিঘী এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় জোরারগঞ্জ থানা পুলিশের আসামী বহনকারী একটি হাইস গাড়ি (মাইক্রোবাস) ধাক্কা দেয়। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। 

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে একটি ভাড়া করা মাইক্রোবাসে করে থানা থেকে কয়েকজন আসামি চট্টগ্রাম আদালতে নেওয়া হচ্ছিল। পথে ঠাকুরদিঘী এলাকায় এক নারী রাস্তা পার হওয়ার সময় মাক্রোবাসের সামনে পড়ে মারা গেছেন। গাড়িটি থানায় আছে। আসামিদের আরেকটি গাড়ি করে আদালতে পাঠানো হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোমিতা রায় জানান, সড়ক দুর্ঘটনায় মারাত্মক যখম হওয়া ফিরোজা বেগমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনায় নিহত নারীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মাইক্রোবাসটি থানা হেফাজতে আছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।